সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের ১৮ দিনের মাথায় স্বর্ণালঙ্কার, টাকা-পয়সা নিয়ে স্ত্রী উধাও!

নিউজ ডেস্ক:: বিয়ের মাত্র ১৮ দিনের মাথায় স্বামীর বাড়ি থেকে স্ত্রী আরিফা আক্তারের (১৯) নিখোঁজের খরব পাওয়া গেছে। এনিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঠাকুরগাঁও পৌর শহরের ৭ নং ওয়ার্ডের নিশ্চিন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার (১৩ মে) থেকে নিখোঁজ রয়েছেন সেই গৃহবধূ। বন্ধ রয়েছে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও।

নিখোঁজ আরিফার স্বামী আল-আমিনের সাথে যোগাযোগের চেষ্টা করলে তার সঙ্গে যোগাযোগ সম্ভব হয়নি। তবে আরিফার শ্বশুড় মো. ইস্রাফিল জানান, ‘গত এপ্রিল মাসের ২৬ তারিখে সামাজিক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে আমার ছেলে আল-আমিনের সঙ্গে পৌরসভাধীন ৯ নং ওয়ার্ডের মুজিবনগর এলাকার বাসিন্দা মো. শাহা আলমের মেয়ে আরিফা আক্তারের বিয়ে হয়।

বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবন ভালোই চলছিলো। কিন্তু সোমবার ভোর রাতে সকলের অগোচরে বৌমা আরিফা তার স্বর্ণালঙ্কার, কাপড়-চোপড়, নগদ টাকা-পয়সা সহ ব্যবহৃত জিনিসপত্র নিয়ে উধাও হয়ে যায়।’

‘পরে সকালে আশপাশের বাড়িগুলোতে খোঁজখবর করেও তাকে খুঁজে না পেয়ে বৌমার বাবাকে ফোন করে বিষয়টি অবগত করা হয়। এ ঘটনায় মেয়ের বাবা মো. শাহা আলম সকল আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ করে কোথাও তার সন্ধান না পেয়ে অবশেষে সদর থানায় মৌখিক অভিযোগ করেছেন এবং লিখিত অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।’

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশিকুর রহমান (পিপিএম-সেবা) জানান, ‘বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: