সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রক্তাক্ত অবস্থাতেও ব্যাট করতে থাকেন ওয়াটসন!

স্পোর্টস ডেস্ক:: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরে রবিবার (১২ মে) মুখোমুখি হয়েছিল টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে সফল দুইদল চেন্নাই সুপার কিংস (সিএসকে) ও মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচ হারলেও সিএসকে’র অজি অলরাউন্ডার শেন ওয়াটসন রক্তাক্ত হয়েও শেষ পর্যন্ত লড়ে গিয়েছিলেন। রক্তাক্ত অবস্থাতে এভাবেই ব্যাট করতে থাকেন ওয়াটসন!

টস জিতে আগে ব্যাটিং করা মুম্বাই নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৪৯ রান সংগ্রহ করে। সিএসকে থামে মাত্র ১ রান দূরে ১৪৮ রানে। রেকর্ড চতুর্থবারের মতো শিরোপা ঘরে তোলে রোহিত শর্মার দল। ম্যাচে সর্বোচ্চ রান করেও খালি হাতেই ফিরতে হয় ওয়াটসনকে।

চেন্নাইয়ের হয়ে ব্যাট হাতে একাই লড়ে গিয়েছিলেন শেন ওয়াটসন। ইনিংসের শেষ ওভারে রান আউট হওয়ার আগে খেলেন ৮০ রানের এক রক্তাক্ত ইনিংস! রক্তাক্ত কারণ রান নেওয়ার সময় ডাইভ দিতে যেয়ে হাঁটুতে আঘাত পান এই অজি তারকা। চামড়া ভেদ করে রক্ত বের হয়ে ভিজে গিয়েছিল ট্রাউজার। তবুও হাল ছাড়েননি। লড়ে গিয়েছিলেন শেষ পর্যন্ত। তার ৫৯ বলের ইনিংসটি সাজানো ছিল ৮টি চার ও ৪টি ছয়ে।

ম্যাচ শেষে ৬টি সেলাই দিতে হয়েছে তাকে। তার চেন্নাইয়ের সতীর্থ হরভজন সিং সামাজিক যোগযোগমাধ্যম ইনস্টাগ্রামে ওয়াটসনের রক্তাক্ত অবস্থার একটি ছবি দিয়ে প্রশংসা করেছেন।হরভজনের ভাষ্যমতে, চোটের কথা ম্যাচ চলাকালীন কাউকে বলেননি ওয়াটসন।

৮০ রানের ইনিংস খেলার পথে ৪ বার জীবন পেয়েছিলেন ওয়াটসন। ইনিংসের শুরুতেই ৬ রানে রান আউট থেকে রক্ষা পান। এরপরে যথাক্রমে ৩১, ৪২ ও ৫৫ রানে তিনবার করে ক্যাচ আউট থেকে রক্ষা পান এই ডানহাতি ব্যাটসম্যান।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: