সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৫১ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্রিটেনের রাস্তায় আছড়ে পড়লো প্লেন, অলৌকিকভাবে বাঁচলেন যাত্রীরা

আন্তর্জাতিক ডেস্ক:: ব্রিটেনের ওয়েলসে একটি মহাসড়কের ওপর একটি ছোট প্লেন আছড়ে পড়লেও আরোহী তিনজন অলৌকিকভাবে বেঁচে গেছেন। ওই প্লেনটি একটি প্রধান সড়কের ওপর আছড়ে পড়লেও কোনও গাড়িকে আঘাত করেনি।

দক্ষিণ ওয়েলসের দমকল ও উদ্ধার সার্ভিস জানিয়েছে, মনমাউথশায়ারের অ্যাবাগ্যাভেনির কাছে ওই দুর্ঘটনায় প্লেনের আরোহী তিনজনই বেঁচে আছেন। রোববার স্থানীয় সময় সকাল ১১টার দিকে ওই প্লেন দুর্ঘটনার খবর দমকল বাহিনীকে খবর দেয়া হয়।

তারা জানিয়েছে, আরোহী তিনজন সামান্য আহত হয়েছেন এবং ঘটনাস্থলেই তাদের চিকিৎসা দেয়া হয়েছে। তবে সতর্কতার অংশ হিসেবে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ওই দুর্ঘটনার সময় ঘটনাস্থলে থাকা দুজন ব্যক্তি ড্যানিয়েল নিকোলসন ও জোয়েল স্ন্যার আরোহীদের উদ্ধার করতে সাহায্য করেন।

ঘটনাস্থলে প্রথম পৌঁছানো নিকোলসন বলেন, প্লেনটি উল্টে গিয়েছিল। আমরা প্রথমে প্লেনটির ভেতর দুজন মানুষকে দেখতে পাচ্ছিলাম। এসময় প্লেনে আগুন জ্বলছিল এবং তারা বাঁচার জন্য চিৎকার করছিল।

নিকোলসন আরও বলেন, আমি ভয় পাচ্ছিলাম যে ‘আমরা হয়তো তাদের বের করতে পারবো না।’ স্ন্যারের সাহায্য ছাড়া প্লেনের আরোহীদের উদ্ধার করা সম্ভব হতো না।

স্ন্যার বলেন, আমি হঠাৎ করে ওই প্লেনটি দেখি এবং এটিতে ‘ধোঁয়া ও আগুন’ দেখতে পাই। এটা একটি অলৌকিক ঘটনা যে ওই প্লেনে আর কোনও আরেহী ছিলেন না।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: