সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২৫ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে গুণগত শিক্ষার কোন বিকল্প নেই – প্রফেসর ড. তোফায়েল আহমদ

নর্থইস্ট ইউনিভার্সিটি ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. তোফায়েল আহমদ বলেছেন, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে এবং জাতি হিসাবে এগিয়ে যেতে গুণগত শিক্ষার কোন বিকল্প নেই। তিনি বলেন, এস.এস.সি উত্তীর্ণ হওয়া শেষ সাফল্য নয়, এটিই শুরু। খুব বেশিদিন না হলেও, এ প্রতিষ্ঠানটি এগিয়ে যাবে বহুদুর। তিনি শিক্ষা প্রতিষ্ঠানের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা ও শিক্ষার্থীদের কৃতিত্বের জন্য তাদের অভিনন্দনও জানান।

তিনি ১৩মে সিলেট ইউমেন্স মডেল কলেজে আয়োজিত এস.এস.সি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কলেজ কো-অর্ডিনেটর সৈয়দ হাফিজ আহমদ দাউদ। প্রাক্তন শিক্ষার্থীর মধ্য থেকে বক্তব্য রাখেন রাহিমা আক্তার।

ই. এস. ডি ফাউন্ডেশনের সভাপতি জে এম এইচ. জে ফেরদৌসের সভাপতিত্বে ও বাংলা বিভাগের প্রভাষক মনসুর হাল্লাজ এবং ইংরেজি বিভাগের প্রভাষক লুবাবা রাহনুম এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন মইনুন নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহানারা বেগম, পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শাহ আলম, কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌরা ঘোষ, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলাইস মিয়া, পিডিবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুু ক্ষিতিন্দ্র কুমার দাশ, মৌলভী ছাইর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শাব্বির আহমদ, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সহকারী অধ্যাপক প্রণব কান্তি দেব, দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: