সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫২ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অতিরিক্ত পড়ালেখার চাপে ওসমানী মেডিকেল কলেজ ছাত্রীর আত্মহত্যা!

নিউজ ডেস্ক:: সিলেট নগরীর সুবিদবাজারের ফাজিলচিস্ত এলাকা থেকে ইশরাত জাহান মিথিলা (২১) নামের এক মেডিকেল শিক্ষার্থীর মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। অতিরিক্ত পড়ালেখার চাপের কারণে মিথিলা আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

রোববার ভোরে সুবিদবাজারের ফাজিলচিস্ত এলাকার বাসা থেকে মিথিলার মরদেহ উদ্ধার করা হয়েছে। মিথিলা এমএজি ওসমানী মেডিকেল কলেজের (সিওমেক) ৫৬ ব্যাচের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি সিলেট ওসমানী মেডিকেলের ২৭তম ব্যাচের ডা. আবদুল হালিমের মেয়ে। মিথিলার আত্মহত্যার খবরে ওসমানী মেডিকেল কলেজ ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহাদাৎ হোসেন জানান, ভোর ৬টায় দিকে ফাজিলচিস্ত থেকে ঝুলন্ত অবস্থায় মিথিলার মরদেহ উদ্ধার করা হয়। অতিরিক্ত পড়ালেখার চাপের কারণে ইসরাত জাহান মিথিলা আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে ও তদন্ত শেষে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।

মিথিলার শিক্ষক ও বর্তমানে সিলেট উইমেন্স মেডিকেল কলেজের প্রভাষক ডা. সালমান সাইফুল বলেন, মিথিলা খুবই মেধাবী শিক্ষার্থী ছিল। সিলেট রাইফেলস স্কুল থেকে এসএসসি ও এমসি কলেজ থেকে এইচএসসি পাস করে। ব্যক্তি জীবনে ও খুবই নম্র ও ভদ্র ছিল।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: