সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে গণপিঠুনিতে একজন নিহত

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজার শহরতলীর হিলালপুর এলাকায় চাঁদা আদায় নিয়ে কথাকাটাকাটির জের ধরে স্থানীয় উঠতি সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রুবেল মিয়া গণপিঠুনিতে নিহত হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, শনিবার ১১ মে বিকেলে মৌলভীবাজার শহরতলীর হিলালপুর এলাকায় রুবেল মিয়া তার সহযোগী সহ ওই এলাকার রুমান, তুহিন, রুহিন ও বাবুলের সাথে চাঁদা আদায় নিয়ে কথাকাটির একপর্যায়ে উভয় গ্রুপের সংঘর্ষ শুরু হয়। এসময় রুবেলের প্রতিপ্রক্ষ গ্রুপ ও স্থানীয় মানুষের গণপিঠুনিতে রুবেল গুরুতর আহত হয়। আহত রুবেলকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রুবেল মারা যায়।

রুবেলের মৃত্যুর খবর শোনে তার বড় ভাই পীর আজাদের নেতৃত্বে নিহত রুবেলের সহযোগীরা সিলেট-মৌলভীবাজার সড়কে চলাচলকারী গাড়ি এলোপাতাড়ি ভাংচুর শুরু করে। তাদের এই তান্ডব লীলা দেখে স্থানীয়দের মধ্যে আতংক সৃষ্টি হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত রুবেল শহরতলীর হিলাল পুর এলাকার মৃত ছইদ উল্লাহর পুত্র। উঠতি বয়সী সন্ত্রাসী রুবেলের নেতৃত্বে একটি বাহিনী রয়েছে।

এছাড়াও একটি সূত্র জানিয়েছে তার বিরুদ্ধে মাদক, ছিনতাই, চুরি, ছিনতাই সহ একাধিক অভিযোগ রয়েছে। মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম নিহতের সত্যতা স্বীকার করে বলেন এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নিবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: