সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিশ্বকাপে অনেক বড় ভুল করেছে ভারত!’

স্পোর্টস ডেস্ক:: সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন মনে করেন, তরুণ ক্রিকেটার রিশাভ পান্টকে বিশ্বকাপ দলে না নিয়ে বড় ধরনের ভুল করেছে ভারত। তার মতে, ইংলিশ দলে জায়গা না পাওয়া আরেক তরুণ ক্রিকেটার জোফরা আর্চারের মত ঠিক একই পরিণতিই হয়েছে পান্টের।

বিশ্বকাপ দল থেকে পন্টের বাদ পড়া নিয়ে ভারতে অনেক সমালোচনা হয়েছে। অনেকেই বলছেন, ধোনিকে জায়গা করে দিতেই পন্টের কপাল পুড়েছে। তবে ধোনি যে দলের অবিচ্ছেদ্য অংশ সেটাও কেউ অস্বীকার করছে না।

এদিকে পন্টকে দলে নেওয়ার বিষয়ে ভারত কোচ রবি শাস্ত্রী নিজেকে বিতর্কের বাইরে সরিয়ে নিয়ে বলেছিলেন তিনি দল নির্বাচন প্রক্রিয়ার সঙ্গে কোনোভাবেই সম্পৃক্ত নন । তার কিছু বলার বা চাওয়ার থাকলে তা অধিনায়কের মাধ্যমে নাকি নির্বাচকদের জানিয়ে দেন। শাস্ত্রীর এমন কূটনৈতিক জবাব পন্টকে নিয়ে আলোচনা আরও বাড়িয়ে দিয়েছে।

এবার সেই আগুনে ঘি ঢাললেন মাইকেল ভন, ‘আমার মনে হয়, ভারত অনেক বড় ভুল করেছে। ভারতের ব্যাটিং লাইনআপের দিকে তাকান, একমাত্র শিখর ধাওয়ান ছাড়া আর কোনো বাঁহাতি ব্যাটসম্যান নেই ওদের। আমার মনে হয়, ওদের একটা ভিন্ন কম্বিনেশন দরকার আর পন্ট সেখানে বারুদ। ও হয়তো ভুল করবে। কিন্তু আইপিএলে আমরা যেমন দেখছি, ও কিন্তু দলের জন্য ভুলের চেয়ে ঠিকটাই বেশি নিয়ে আসবে।’

ইংল্যান্ডের ক্যারিবীয় তারকা জোফরা আর্চারের উদাহরণ টেনে এনে তিনি আরও বলেন, ‘পন্ট আর আর্চার একই রকমের। ওরা দুজনই খুবই সহজাতভাবে প্রতিভাবান। আমি এমন খেলোয়াড়দের পছন্দ করি। কিন্তু পন্টের বাদ পড়ার ঘটনাটা লজ্জার। আমি খুবই বিস্মিত হয়েছিল ভারতের এমন সিদ্ধান্তে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: