সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫০ সেকেন্ড আগে
রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার একাটুনায় নাবিলা ফাউন্ডেশনের উদ্যোগে রমাদ্বানের খাদ্য সমগ্রী বিতরণ

শ্রীমঙ্গল সংবাদদাতা:: মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা এলাকায় নাবিলা ফাউন্ডেশন এর পক্ষ থেকে মোট ১৫০টি অসহায় দারিদ্র পরিবারের মাঝে মাহে রমাদ্বান উপলক্ষে খাদ্য সমগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় সদর উপজেলার ৬নং একাটুনা ইউনিয়নের নবীনগর শাহী ঈদগাহ্ প্রাঙ্গনে এক অনুষ্ঠানের মাধ্যমে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। নাবিলা ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব ফিরোজ মিয়া’র সভাপতিত্বে ও যুব সংগঠক সামাজিক ব্যক্তিত্ব ও মানবাধিকার কর্মী শামীম আহমদ এর উপস্থাপনায় অনুষ্টানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবীনগর গ্রামের বিশিষ্ট প্রবীন মুরুব্বী আলহাজ্ব ইছমাইল মিয়া, লন্ডন প্রবাসী সামাজিক ব্যক্তিত্ব আব্দুল লতিফ ও রতœা বেগম , সমাজ সেবক রাজনীতিক ব্যক্তিত্ব সায়েক আহমদ, সিজিল মিয়া, লেফাছ মিয়া, কয়ছর আহমদ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নাবিলা ফাউন্ডেশন এর সম্বনয়কারী শামীম আহমদ, হুমায়ুন কবির, সোয়েব আহমদ,নানু মিয়া, রিপন আহমদ,সহীদ আহমদ,জাবেদ আহমদ, শিপন আহমদ,মিজান আহমদ,বাহার আহমদ, হেলাল, আরিফ, মইনুল, হোসাইন, ইমন. শাহারিয়া, শুভ, মিছলুসহ আরও অনেকেই।

আয়োজকরা জানান, মৌলভীবাজারের বিভিন্ন উপজেলা থেকে বাছাই করে হতদরিদ্র ১৫০ টি পরিবারের মাঝে ২৫ কেজি চাউল, ৫ লিটার সুয়াবিন, ৫কেজি পিয়াজ,৩ কেজি চানা, ৩ কেজি ডাইল, ২ কেজি চিনি, ১ কেজি লবন, আধা কেজি খেজুর, ২০০ গ্রাম দুধ ও সেমাই সহ প্রায় সাড়ে ৩ লক্ষ সমপরিমান টাকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: