সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অর্ধনগ্ন হয়ে পাকিস্তানের পতাকা হাতে, ফের বিতর্কে রাখি

বিনোদন ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যমে রাখি সাওয়ান্তর উপস্থিতি সব সময়ই উত্তাপ ছড়ায়। নতুন ছবি পোস্ট করে আবারো ঝড় তুললেন রাখি। তবে সমস্যা একটাই। বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না তার। নেটদুনিয়ায় আরও একবার সমালোচিত হলেন ‘ড্রামা কুইন’। তবে চুপ করে থাকার পাত্রী নন রাখী।

পরিবর্তে আবারও সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্টের মাধ্যমে জবাবও দিলেন রাখি সাওয়ান্ত।

সম্প্রতি ‘ধারা ৩৭০’ নামে একটি ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। যেখানে পাকিস্তানি তরুণীর চরিত্রেই অভিনয় করছেন তিনি। যিনি প্রকাশ্যে আনবেন শিশুদের জেহাদি বানানোর রহস্য।

শুটিংয়ের ব্যস্ততার মাঝে ইনস্টাগ্রামে পোষ্ট করেছেন পাকিস্তানের পতাকা গায়ে জড়িয়ে ছবি। ছবির নিচে তিনি লিখেছেন, ‘আমি ভারতকে ভালবাসি। তবে এটাই আমার ‘ধারা ৩৭০’ ছবির চরিত্র।’

রাখির ছবি দেখে তেলেবেগুনে জ্বলে ওঠে নেটিজেনদের একাংশ। অনেকেই বলেন, রাখির নাকি ভারতের পরিবর্তে পাকিস্তানে গিয়েই বসবাস করা উচিত!

সমালোচনার মাঝে যদিও মুখ বুজে থাকার পাত্রী নন রাখি৷ নিন্দুকদের জবাব দিতে একটি ভিডিও পোস্ট করেন ‘ড্রামা কুইন’৷ তাতে ‘ধারা ৩৭০’ ছবিতে তার চরিত্র নিয়ে জানান রাখি। ভারতের পাশাপাশি পাকিস্তানের বাসিন্দাদের তিনি ঠিক কতটা ভালবাসেন তাও জানান ভিডিও বার্তায়।

তবে নিন্দুকদের মুখ বন্ধ করাতে গিয়ে বরং বিপত্তি বাড়িয়েছেন রাখি সাওয়ান্ত। সমালোচনার পাশাপাশি বেশিরভাগ অনুরাগী সোশ্যাল মিডিয়ায় তাকে ফলো না করার হুমকিও দিয়েছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: