সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্কুলছাত্রীকে ধর্ষণ করতে না পেরে কামড়িয়ে জখম

নিউজ ডেস্ক:: বরগুনা সংবাদদাতা: দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করতে না পেরে কামড় দিয়ে ছাত্রীর শরীর ক্ষতবিক্ষত করেছে এক বখাটে। ওই ছাত্রীর মা তার মেয়েকে রক্ষা করতে এলে তাকেও কামড় দিয়ে বাম বাহুর মাংস তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ওই ছাত্রীর বাবা জাহাঙ্গীর বাদী হয়ে একটি মামলা হয়েছে। ওই ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান বৃহস্পতিবার মামলাটি গ্রহন করে পাথরঘাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানকে সাত দিনের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিয়েছেন।

এ ঘটনাটি ঘটেছে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার দক্ষিন পাথরঘাটা গ্রামে শনিবার বিকাল ৫ টায়। আসামী হলো ওই একই গ্রামের মো. সেলিম মিয়ার ছেলে তানভীর।

বাদীর মামলার অভিযোগ থেকে জানা যায়, তার মেয়ে পাথরঘাটা একটি বালিকা বিদ্যালয় দশম শ্রেণিতে লেখাপড়া করে। প্রতিবেশী তানভীর তাকে বিয়ে করা প্রস্তাব দেয়। ছাত্রীর বাবা জাহাঙ্গীর আসামী তানভীরের বাবা সেলিমের কাছে নালিশ দেয়। এতে তানভীর ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নেওয়ার হুমকি দেয়।

শনিবার বিকালে বাদীর বাড়ী কেহ না থাকার সুযোগে তানভীর বাদীর ঘরে ঢুকে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করে। স্কুল ছাত্রী বাধা দিলে তাকে তানভীর কামড় দিয়ে শরীরের বিভিন্ন অংশে ক্ষত বিক্ষত করে।

স্কুল ছাত্রীর মা নাজমা পাশের বাড়ী থেকে এসে দেখে তানভীর তার মেয়েকে ধর্ষন করার চেষ্টা করতেছে। নাজমা তার পায়ের জুতা দিয়ে তানভীরকে পিটান দিলে তানভীর ক্ষিপ্ত হয়ে স্কুল ছাত্রীর মায়ের বাম বাহুতে কামড় দিয়ে মাংস তুলে নেয়। স্থানীয় লোকজন তানভীরকে আটক করে রাখলে পরক্ষনে পালিয়ে যায়।

বাদী জাহাঙ্গীর বলেন, আমার স্ত্রী ও মেয়েকে চারদিন পাথরঘাটা হাসপাতালে চিকিৎসা করানোর পর বুধবার পাথরঘাটা থানায় মামলা করতে গেলে থানা মামলা নেয়নি।

পাথরঘাটা থানার ওসি বলেন, এ ব্যাপারে পাথরঘাটা থানায় কেহ মামলা করতে আসেনি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: