সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৫৮ সেকেন্ড আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃষ্টিতে পণ্ড বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ

স্পোর্টস ডেস্ক:: বৃষ্টির যে বেগ ছিল, তাতে আগেই আন্দাজ করা যাচ্ছিল। বোঝাই যাচ্ছিল, বৃষ্টি থামলেও এই ম্যাচ শুরু করা কঠিন হবে। শেষ পর্যন্ত পরিত্যক্তই ঘোষণা করা হলো ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ আর আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচটি।

ডাবলিনে মালাহাইডের দ্য ভিলেজে ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচ ছিল এটি। ম্যাচ শুরুর কথা ছিল বাংলাদেশ সময় ৩টা ৪৫ মিনিটে। তার আধা ঘন্টা আগে টস হবার কথা। সেটা হয়নি।

বৃষ্টির কারণে মাঠ পানিতে সয়লাব। তারপরও অনেকটা সময় অপেক্ষা করা হয়েছে। তবে শেষ পর্যন্ত আম্পায়াররা সিদ্ধান্ত নিয়েছেন, ওভার কমিয়েও এখানে খেলা সম্ভব নয়। ম্যাচটি তাই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

ত্রিদেশীয় সিরিজে দুরন্ত সূচনা করেছে বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে স্রেফ উড়িয়ে দিয়েছে টাইগাররা। আয়ারল্যান্ডকে হারাতে পারলে ফাইনাল খেলার পথ আরো মসৃণ হয়ে যেত। তবে অপেক্ষা বাড়ল মাশরাফি বাহিনীর।

আয়ারল্যান্ডের স্থানীয় সময় সকাল থেকেই থেমে থেমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। আপাতত থামার কোনো লক্ষ্মণ নেই। থামলেও ম্যাচ শুরু করা সম্ভব নয়। কারণ, আউটফিল্ড ভেজা; খেলার অনুপযোগী হয়ে গেছে।

শেষ পর্যন্ত ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেন আম্পায়াররা। এতে লাভ হয়েছে আয়ারল্যান্ডেরই। পয়েন্ট ভাগাভাগি হয়ে যাওয়ায় অর্ধেক পেয়েছে আইরিশরা।

সিরিজে নিজেদের প্রথম ম্যাচে যাচ্ছেতাইভাবে হেরেছে দলটি। উইন্ডিজের বিপক্ষে রীতিমতো বিধ্বস্ত হয়েছে তারা। বৃষ্টির বদৌলতে পেল ১ পয়েন্ট। কিছুটা হলেও ক্ষতি হলো বাংলাদেশের।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: