সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আপনার ‘থাপ্পড়’ আমাদের কাছে ‘আশীর্বাদ’ : মমতাকে জবাব মোদীর

আন্তর্জাতিক ডেস্ক:: কয়েক দিন আগে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ‘আমি প্রধানমন্ত্রীকে গণতন্ত্রের কড়া থাপ্পড় (Tight Slap Of Democracy) দিতে চাই।’ তার এমন মন্তব্য নিয়ে সারা ভারতজুড়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড়।

তবে এবার মমতার ঐ মন্তব্য নিযে মূখ খুলেলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেছেন, ‘আমি শুনলাম দিদি আমাকে থাপ্পড় মারবেন বলেছেন। আমি আপনাকে দিদি বলে ডাকি। শ্রদ্ধা করি। আপনার থাপ্পড় আমার কাছে আশীর্বাদের মতো। কিন্ত আপনি যদি তোলাবাজদের থাপ্পড় মারার সাহস দেখাতেন তাহলে ভাল হত। যারা চিটফান্ডের (Chit Fund Scam) মাধ্যমে গরিব মানুষের টাকা লুঠ করল তাদেরও যদি থাপ্পড় মারতেন তাহলে ভাল হত।’

কয়েক দিন আগে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বললেন আমি প্রধানমন্ত্রীকে গণতন্ত্রের কড়া থাপ্পড় (Tight Slap Of Democracy) দিতে চাই। পুরুলিয়ার জনসভা থেকে মমতা বললেন, আমার কাছে টাকা কোনও বিষয় নয়। তাই নরেন্দ্র মোদী যখন বাংলা এসে আমার দলের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ করলেন তখন আমি তাঁকে গণতন্ত্রের কড়া থাপ্পড় দিতে চেয়েছি। আরও একবার প্রধানমন্ত্রী বলেন, এ রাজ্যের যা অবস্থা তাতে ভোট দিতে যাওয়ার আগে মানুষকে ভাবতে হয়। প্রচার করলে খুন হতে হয়। জয় শ্রী রাম ধ্বনি শুনলে দিদি ঘাবড়ে যান। গণতন্ত্রকে গুণ্ডাতন্ত্রে রুপান্তরিত করেছেন।

আরও একবার প্রধানমন্ত্রী বলেন, এ রাজ্যের যা অবস্থা তাতে ভোট দিতে যাওয়ার আগে মানুষকে ভাবতে হয়। প্রচার করলে খুন হতে হয়। জয় শ্রী রাম ধ্বনি শুনলে দিদি ঘাবড়ে যান। গণতন্ত্রকে গুণ্ডাতন্ত্রে রুপান্তরিত করেছেন। এদিন পুরুলিয়ার পাশাপাশি বাঁকুড়াতেও সভা করেন প্রধানমন্ত্রী। সেখানে ভাষণের একটি অংশে বাংলা ব্যবহার করে তিনি বলেন, ‘কয়লা খাদান থেকে কারা লাভবান হচ্ছে আপনারা সেটা ভালই জানেন।’

মোদীর উদ্দেশ্যে মন্তব্য করায় প্রতিক্রিয়া দেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। তিনি বলেন, মমতাজি আপনি সমস্ত সীমা অতিক্রম করে গিয়েছেন। আপনি একটি রাজ্যের মুখ্যমন্ত্রী। আর মোদীজি দেশের প্রধানমন্ত্রী। কাল আপনাকে তাঁর সঙ্গে কথা বলতে হতেই পারে। তাই আমি আপনাকে মনে করিয়ে দেব কোনওদিন প্রয়োজন হলে বন্ধু হতে লজ্জিত হবেন না।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: