সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৫ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আত্মহত্যা করেছেন মডেল ও অভিনেত্রী তমা খান!

বিনোদন ডেস্ক ::
মডেল ও অভিনেত্রী তমা খান আত্মহত্যা করেছেন। রাজধানীর আদাবরের বাসায় গতকাল বুধবার রাতে তিনি আত্মহত্যা করেন বলে জানিয়েছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোপাল গণেশ বিশ্বাস। তমা খান ‘বসগিরি’, ‘মেন্টাল’, ‘ধ্যাততেরিকি’ ছবির পরিচালক শামীম আহমেদ রনীর স্ত্রী।

তমা খানের লাশ বর্তমানে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। তমা কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায় নি। তবে তমা তার ফেসবুকে শামীম আহমেদ রনীর সাথে বিয়ের ছবিসহ বেশ কিছু ছবি পোষ্ট দিয়ে লিখেছেন ‘মরিলে কান্দিস না আমার দায়’।

থিয়েটার ও ছোট পর্দার সঙ্গে যুক্ত তমা খান ২০১১ সালের ১৬ ডিসেম্বর নির্মাতা রনীকে ভালোবেসে বিয়ে করেছিলেন। বিয়ের বছর কয়েকের মধ্যেই রনি ও তমার দাম্পত্যকলহ শুরু হয়। এ নিয়ে তমা সোশাল মিডিয়াসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে একাধিকবার অভিযোগ করেছেন।

গত বছর তমা ফেসবুকে লিখেছিলেন, ‘রনী অনেক দিন ধরেই অন্য এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। কিন্তু এখনো আমরা বৈবাহিক সূত্রে স্বামী-স্ত্রী। কিন্তু রনী সবাইকে বলে বেড়াচ্ছে আমাদের মাঝে ডিভোর্স হয়ে গেছে। সে আমাকে জাল তালাকনামা পাঠিয়েছে। আমি আইনজীবীর সঙ্গে কথা বলেছি। কাল কিংবা পরশু প্রতারণা ও শারীরিক নির্যাতনের অভিযোগে মামলা করবো।’

‘আমরা অনেক দিন ধরেই আলাদা থাকছি। তবে আমাদের মাঝে এখনো আনুষ্ঠানিক ডিভোর্স হয়নি। দাম্পত্যজীবনে রনী আমাকে অকথ্যভাষায় গালিগালাজ করেছে, শারীরিক নির্যাতন করেছে।’

শাকিব খান-বুবলিকে নিয়ে ‘বসগিরি’ নির্মাণ করে আলোচনায় আসেন নির্মাতা শামীম আহমেদ রনী। চিত্রনায়িকা বুবলির চলচ্চিত্রে অভিষেক হয় এই নির্মাতার হাত ধরে।

শাকিব-অপুর বিয়ের খবর যখন ফাঁস হয় তখন ফেসবুক স্ট্যাটাসে তমা জানিয়েছিলেন স্বামীর কাছে তিনি প্রতারণার শিকার।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: