সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২০ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রমজানে খাদ্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন সাবেক মেয়র কামরান

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান সিলেটে গ্লোবাল এইড ট্রাস্টের রামাদানের খাদ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন ঘোষণা করে বলেন, প্রবাসীরা বিদেশে থেকেও দেশের মানুষের প্রতি ভালোবাসা পোষণ করে তাদের সুখে দু:খে নিজেদেরকে জড়িয়ে রাখেন। এইভাবে পবিত্র রমজান মাসে খাদ্যের অভাবে যাতে গরীব ও অসহায় মানুষের রোজা রাখতে কোনো অসুবিধা না হয়, এজন্যে খাদ্য বিতরণের কর্মসূচি গ্রহণ করে তারা বাংলাদেশের গরীব মানুষের দোয়া পেয়েছেন।

সিলেট সিটি কর্পোরেশনে ১৪ নং ওয়ার্ডের ছড়ার পাড় এলাকার বাসিন্দার মধ্যে বুধবার সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়রের বাসভবনে গ্লোবাল এইড ট্রাস্ট ও চ্যানেল এস-এর সহযোগিতায় রামাদান খাদ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। সিলেট সিটি কর্পোরেশন ছাড়াও সদর উপজেলার বাইশ টিলা, বালাগঞ্জ ও কানাইঘাট উপজেলার প্রায় দু’শ পরিবারের মধ্যে চাল, পিয়াজ, তেল, লবন, চিনি, আলু, চানা এবং খেজুর বিতরণ করা হচ্ছে।

খাদ্য বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লায়ন আসমা কামরান, ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আবদুল বাতিন ফয়সল, ইমরান আহমদ, চ্যানেল এস-এর ক্যামেরা পারসন মাহমুদুর রহমান মিলন। বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: