সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিসিক মেয়রের নিকট ব্যবসায়ীদের স্মারকলিপি

বিভিন্ন দাবিতে বুধবার (৮এপ্রিল) সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নিকট স্মারকলিপি প্রদান করেছেন সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ নেতৃবৃন্দ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, আমরা সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ। সিলেটের সাধারণ ব্যবসায়ীদের প্রতিনিধি। বর্তমানে বাংলাদেশ সরকারের প্রচেষ্টায় আমাদের সোনার বাংলাদেশ বিশ্বের মধ্যে একটি উন্নত দেশ ও ডিজিটাল বাংলাদেশ হিসেবে রূপান্তরিত হতে যাচ্ছে। তাই সরকার ও সরকারের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দকে জানাই ব্যবসায়ীদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। আমরা যুগের সাথে তাল মিলিয়ে সিলেট মহানগরকে মডেল নগর হিসেবে দেখতে চাই।

স্মারকলিপিতে ৩টি দাবির কথা উল্লেখ করা হয়। সেগুলো হল- সিলেটের চৌহাট্টা পয়েন্ট থেকে বন্দর বাজার পর্যন্ত রাস্তা দ্বিমুখী করে যানবাহন চলাচলের জন্য উš§ুক্ত করে দেওয়া এবং পুলিশ বক্স সরিয়ে নেয়া। রমজান মাসে সাধারণ মানুষ চলাচল করার জন্য ফুটপাত দখলমুক্ত করে মানুষ চলাচলের সুবিধা করে যানজট নিরসন করা। গুরুত্বপূর্ণ স্থানে ট্রাফিক নিয়োগ দিয়ে যানজট মুক্ত রাখা। ঈদকে সামনে রেখে কিছু সংখ্যাক লোক যেখানে সেখানে মেলার আয়োজন করে-সেই সব মেলার অনুমতি না দেওয়ার দাবি জানানো হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বর অব কমার্সের পরিচালক অবদুর রহমান রিপন, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. নাজমুল হক, জেলা শাখা সাংগঠনিক সম্পাদক এইচএ তাফাদার রুহেল, মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল হাদী পাভেল, জেলা শাখার অর্থ সম্পাদক কয়ছর আলী, মহানগর শাখার আইনবিষয়ক সম্পাদক মো. আনিস, সহসাংগঠনিক সম্পাদক মো. রাজু মিয়া, সহির প্লাজার সাধারণ সম্পাদক মো. মাসুক আহমদ, মিলেনিয়াম মার্কেটের সাধারণ সম্পাদক সিয়াজ উদ্দিন, কোষাধ্যক্ষ জুনেল আহমেদ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: