সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২৪ সেকেন্ড আগে
সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমাদের মাথার ওপর থেকে ছাঁদ গুলো ক্রমশ সরে যাচ্ছে — চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক ::

“অনেক বড় একটা ক্ষতি হয়ে গেল আমাদের। কি লিখবো সুবীরদা কে নিয়ে? অনেক আবেগ তাড়িত হচ্ছি বার বার। চোখটা ভিজে যাচ্ছে। এই তো কয়েকদিন আগে, বাংলাভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে দাদার সাথে দেখা হলো। দাদার সাথে ছোট ছোট স্মৃতি… দেখা হলেই- ‘কেমন আছো চঞ্চল?’ আর কখনো দেখা হবে না সুবীর দার সাথে। হবে না কোনও কথা। আমাদের মাথার ওপর থেকে ছাঁদ গুলো ক্রমশ সরে যাচ্ছে এভাবেই। ক্ষণজন্মা এই শিল্পী সুবীর নন্দীর অভাব পুরণ হবার নয়। আপনি বেঁচে থাকবেন আমাদের গানে, মনে, প্রাণে। শত সহস্র বছর। ভালো থাকবেন দাদা। বিনম্র শ্রদ্ধা।”

না ফেরার দেশে চলে গেলেন একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে আজ মঙ্গলবার (৭ মে) ভোর সাড়ে ৪টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নন্দিত এই গায়ক। আগামীকাল বুধবার (৮ মে) সকালে সিঙ্গাপুর থেকে সুবীর নন্দীর মরদেহ ঢাকায় আনা হবে।

এই বরেণ্য সঙ্গীতজ্ঞকে নিয়ে শোবিজ অঙ্গনের মানুষের অনেক সুখকর স্মৃতি রয়েছে। তেমনই অভিনেতা চঞ্চল। সুবীর নন্দীকে নিজের ফেসবুক একাউন্টে আবেগঘন স্ট্যাটাস দিয়েছিলেন চঞ্চল চৌধুরী।

সুবীর নন্দীর মৃত্যুর খবর শুনে আজ সকালে সংগীতজগতের লোকজন ছুটে যান তাঁর গ্রিন রোডের বাসায়। সুবীর নন্দীর প্রতি শেষ শ্রদ্ধা জানানোর বিষয়ে আলোচনা করেন তারা। এই আলোচনায় অংশ নেন সামন্ত লাল সেন, সংগীতশিল্পী রফিকুল আলম ও খুরশীদ আলম, গীতিকার কবির বকুল প্রমুখ।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: