সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিনে অভিনেত্রী, রাতে অটো চালক

বিনোদন ডেস্ক:: মহারাষ্ট্রের অভিনেত্রী লক্ষ্মীর জীবনটা অন্যরকম। সম্প্রতি বলিউড অভিনেতা বোমান ইরানি জানান, মারাঠি ধারাবাহিকে অভিনয় করার পাশাপাশি অটোরিকশাও চালাচ্ছেন এই নারী।বোমান এই অভিনেত্রীর সঙ্গে তার অটোতেই চড়েছিলেন। এ অভিনেতার মতে, লক্ষ্মী একজন সত্যিকারের হিরো!

৫৯ বছর বয়সী বোমান বৃহস্পতিবার রাতে অটো চালাতে দেখেন লক্ষ্মীকে। একটি ভিডিও ক্লিপ ধারণ করে পরে সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেন। পাশাপাশি লক্ষ্মীর জীবনের অনুপ্রেরণামূলক গল্পও তুলে ধরেন। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায় বোমান চালকের আসনের পাশেই বসে আছেন।

তিনি ক্যাপশন লিখেছেন, “এই বিস্ময়কর সুপার লেডি লক্ষ্মীকে দেখুন। লক্ষ্মী মারাঠি ধারাবাহিকে অভিনয় করেন, এবং এর সঙ্গে সঙ্গেই অটোরিকশাও চালান।রিয়েল লাইফ হিরো হলেন লক্ষ্মী। আশা করি আপনিও লক্ষ্মীর রিকশাতে সফর করার সুযোগ পাবেন। এই উদাহরণগুলোই প্রকৃত শক্তির উৎস। তোমাকে নিয়ে খুব গর্বিত লক্ষ্মী। অনেক অনেক শুভকামনা।”

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। অনেকেই বলছেন, অভিনেত্রী শুনলেই সকলে ভাবেন অনেক উচ্চবিত্ত জীবন, কোনো সংগ্রাম নেই, মেয়ে বলতেই কাজের ক্ষেত্রে অনেকে বৈষম্যের নিরিখেই দেখেন। সেখানে দাঁড়িয়ে পরিবর্তিত রূপ পৃথিবীর সামনে এনেছেন লক্ষ্মী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: