সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে ওসি আতিকুর রহমান

সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট পত্রিকার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সদ্য যোগদান কারী ওসি আতিকুর রহমান আতিক। সোমবার সকাল সাড়ে ১১টার সময় থানা ভবনে এই মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলায় বিভিন্ন অপরাধ মূলক কার্যক্রম কঠোর হস্থে দমন করা ও অসহায় মানুষদের থানায় যাতে হয়রানী হতে না হয় তার আহবান জানান উপজেলায় কর্মরত সাংবাদিকগন।
এসময় নবযোগদানকারী ওসি আতিকুর রহমান আতিক উপস্থিত সাংবাদিকদের সর্বাত্মক সহযোগীতা চেয়ে বলেন,আপনারা আমাকে সহযোগীতা করবেন। আপনাদের সহযোগীতা পেলে এই থানায় কোন দালাল থাকবে না। মাদক নিমূল করব ইনশাআল্লাহ। এছাড়াও এই উপজেলায় কোন রখমের অপরাধীদের ছাড় দেওয়া হবে না। আর যারা বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্থ হয়ে বিচারের আশায় মামলা করবে তারা প্রয়োজনে সরাসরি আমার সাথে কথা বলবেন। আমি সব মামলা বিষয়ে নিজেই গুরুত্ব সহকারে দেখব।

এসময় উপস্থিত ছিলেন,সিনিয়ন সাংবাদিক রমেন্দ নারায়ন বৈশাখ,সেলিম আহমদ,আমিনুল ইসলাম,বাবরুল হাসান বাবলু,কামাল হোসেন,সাজ্জাদ হোসেন শাহ,জাহাঙ্গীর আলম ভূঁইয়া,রাজন চন্দ,আবির হাসান মানিক,রাজ্জাক,মবিনুর মিয়া প্রমুখ। এছাড়াও তাহিরপুর থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান হাওলাদার, এসআই আমিন উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: