সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে এসএসসি ও সমমান পরীক্ষায় উপজেলার শীর্ষে জালালাবাদ হাইস্কুল

ছাতক সংবাদদাতা ::

ছাতকে এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফলে ১৬টি জিপিএ-৫ পেয়ে উপজেলার শীর্ষে রয়েছে জালালাবাদ উচ্চ বিদ্যালয়। ১৬টি জিপিএ-৫ লাভ করে ছাতক সিমেন্ট কারখানা উচ্চ বিদ্যালয় রয়েছে ২য় স্থানে এবং ১৫টি জিপিএ-৫ পেয়ে ৩য় স্থানে রয়েছে ছাতক সরকারী বহুমুখী মডেল হাইস্কুল। এসএসসি ও সমমান পরীক্ষায় ৫হাজার ৩৩৪ জন পরীক্ষার্থীর মধ্যে কৃতকার্য হয়েছে ৪ হাজার ৪৫৬ জন। জিপিএ-৫ লাভ করেছে ৯৬ জন শিক্ষার্থী।

পাশের হার শতকরা ৮৩.৫৪ ভাগ। এসএসসি পরীক্ষায় অংশ নেয়া ৩হাজার ৯৭৫ জন শিক্ষার্থীর মধ্যে কৃতকার্য হয়েছে ৩হাজার ৪৭৬জন। জিপিএ-৫ লাভ করেছে ৭৫ জন শিক্ষার্থী। পাশের হার শতকরা ৮৭.৪৫ ভাগ। গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় ৭টি, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ৬টি, মঈনপুর উচ্চ বিদ্যালয় ৫টি, আনুজানী জনকল্যাণ উচ্চ বিদ্যালয় ৪ এবং সমতা উচ্চ বিদ্যালয়, পালপুর উচ্চ বিদ্যালয়, নতুনবাজার উচ্চ বিদ্যালয়, এসপিপিএম উচ্চ বিদ্যালয় ও গনিপুর উচ্চ বিদ্যালয় ১টি করে জিপিএ-৫ লাভ করেছে। শতভাগ ফলাফল করেছে হায়দরপুর উচ্চ বিদ্যালয় ও বুরাইয়া উচ্চ বিদ্যালয়। দাখিল পরীক্ষায় ১০৮৪ জনের মধ্যে কৃতকার্য হয়েছে ৮২৪জন শিক্ষার্থী। জিপিএ-৫ লাভ করেছে ৩ জন শিক্ষার্থী। পাশের হার শতকরা ৭৬ ভাগ। দোলারবাজার দাখিল মাদ্রাসা ও শাহসূফী মোজাম্মিল আলী দাখিল মাদ্রাসা শতভাগ ফলাফল করেছে। কারীগরী পরীক্ষায় ২৭৬ জনের মধ্যে কৃতকার্য হয়েছে ১৫৬ জন। জিপিএ-৫ পেয়েছে ১৮ জন শিক্ষার্থী। এর মধ্যে চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয় কারিগরী শাখায় ৫৬ জনের মধ্যে ৩৭ জন শিক্ষার্থী কৃতকার্য হয়েছে। জিপিএ-৫ লাভ করেছে ১৭জন। ছাতক টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ থেকে ২২০ জনের মধ্যে ১টি জিপিএ-৫ সহ কৃতকার্য হয়েছে ১১৯জন শিক্ষার্থী।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায় ফলাফলে সন্তোষ প্রকাশ করে জানান ভবিষ্যতে আমাদের আরো ভাল ফলাফল করতে হবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: