সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাবার হাতে মার খাচ্ছে মা, থানায় অভিযোগ শিশুর

আন্তর্জাতিক ডেস্ক:: বাবার হাতে মার খাচ্ছে মা, এমন দৃশ্য দেখতে দেখতে অনেক শিশু তাঁর আনন্দময় শৈশবটাকেই হারিয়ে ফেলে। সে ক্ষেত্রে ভারতের উত্তরপ্রদেশের আট বছর বয়সী শিশু মোস্তাক ব্যতিক্রম।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, উত্তরপ্রদেশের সন্ত কবীরনগরের মুস্তাক প্রতিদিনই দেখত, বাবা অসহ্য অত্যাচার করছে মায়ের ওপর। আর মা নিশ্চুপে তা সহ্য করে যাচ্ছে। তবে মায়ের মার খাওয়ার দৃশ্য বেশিদিন সহ্য করে থাকতে পারেনি মুস্তাক।

মাত্র আট বছর বয়সেই সে ঠিক করলা আর নয়, এবার ব্যবস্থা নিতেই হবে। সেই অনুযায়ী, বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে থানায় দৌড়ে গেল সে। জানাল, তার বাবার কীর্তি। আর তারপরই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে সন্ত কবীরনগরের পুলিশ।

পুলিশ চমকে গেছে মুস্তাকের মায়ের প্রতি এই ভালোবাসা আর আইনের প্রতি ভরসা দেখে। উত্তরপ্রদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রাহুল শ্রীবাস্তব বিষয়টি নিয়ে ট্যুইট করে লিখেছেন, ‘যেখানে বেশিরভাগ মানুষ থানায় আসতেই চান না, সেখানে ছোট্ট মুস্তাককে দেখুন। ও আমাদের সকলের মনজয় করে নিয়েছে।’

তার ভাষায়, ‘সে বাবার হাতে তার মায়ের নির্যাতিত হওয়ার কথা জানাতে দেড় কিলোমিটার দৌড়ে এসেছে। এরপর তার বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রতিরোধ এবং অভিযোগ করার বিষয়ে ছোট্ট এ শিশুর কাছ থেকে শিক্ষা পেলাম।’ ‘এমন মুস্তাকরা ঘরে-ঘরে জন্ম নিক’



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: