সর্বশেষ আপডেট : ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খেলাধুলা যুব সমাজকে অনৈতিক কর্মকান্ড থেকে দুরে রাখে —–সরওয়ার হোসেন

দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক এবং কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন বলেছেন, খেলাধুলা যুব সমাজকে সকল অনৈতিক কর্মকান্ড থেকে দুরে সরিয়ে রাখে। গড়ে তুলে মানবিক মানুষ। নিয়মিত খেলাধুলা যেমন শরীরকে সুস্থ ও সবল রাখে; তেমনই পরোপকারি করে গড়ে উঠতে সাহায্য করে।
তিনি আরও বলেন, বর্তমান যুব সমাজের বৃহৎ অংশ ইন্টারনেট আর নেশা জগতে ডুবে যাচ্ছে। ফলে সমাজের উন্নয়নে তাদের কোন সম্পৃক্ততা নেই। আমাদের সমাজকে নেশামুক্ত হিসেবে গড়ে তুলে যুব সমাজের সম্পৃক্ততা বাড়াতে হবে। সেক্ষেত্রে খেলাধুলা ও সাংস্কৃতিক উন্নয়ন খুবই গুরুত্বপূর্ণ।
গতকাল শুক্রবার বালিঙ্গা ১ম মধ্যমবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রুকশানা বেগম লিমা, আখতার হোসেন খান, মহানগর আওয়ামী লীগ নেতা আবরার আহমদ দুলাল, ব্রাজিল যুবলীগের আহবায়ক উজ্জল আহমদ, এনআরবি ব্যাংক বালিঙ্গা বাজার আউটলেটের পরিচালক তুহেল আহমদ চৌধুরী, আবুল কালাম শেখ, ইকবাল হোসেন, দুলাল আহমদ, শিমুল চৌধুরী, এরশাদুর রহমান, সামুন আকবর খান, কামরুজ্জামান চৌধুরী
ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় আরএসএম ইমরুল রানা শেওলা বনাম নতুন কুড়ি গোবিন্দশ্রীর মধ্যে। খেলায় ১-০ গোলে আরএসএম ইমরুল রানা শেওলা জয় লাভ করে। খেলা শেষে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: