সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২৭ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সমঝোতা করলে খালেদা জিয়াই প্রধানমন্ত্রী থাকতেন: ফখরুল

নিউজ ডেস্ক:: সরকারের সঙ্গে কোনো সমঝোতা করেননি দাবি করলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, “খালেদা জিয়া সমঝোতা করলে অনেক আগেই তিনি এ দেশের প্রধানমন্ত্রী থাকতেন। আমরা কোনো বিদেশির পরামর্শে কিছু করিনি। আমরা চলমান রাজনীতি দেখছি। এগুলো বিশ্লেষণ করে সিদ্ধান্ত নিয়েছি।”

জাতীয় প্রেস ক্লাবে আওয়াজ নামের একটি সংগঠনের আয়োজনে ‘উন্নয়নের মৃত্যুকুপে জনজীবন/নুসরাত একটি প্রতিবাদ’ শীর্ষক আলোচনা সভায় মঙ্গলবার দুপুরে এ কথা বলেন বিএনপি মহাসচিব। বিএনপি থেকে নির্বাচিত চারজন সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার পর শোনা যায় সময় চেয়েছেন মির্জা ফখরুল।

এ প্রসঙ্গে বলেন, “স্পিকারের কাছে কোনো সময় চাইনি। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য কিছু কিছু পত্রিকা লিখেছে আমি শপথের জন্য সময় চেয়েছি। একটি পত্রিকা লিখেছে আমি আজ শপথ গ্রহণ করব।” আরও বলেন, “এটা সাংবাদিকতার এথিক্সের মধ্যে পড়ে না।”

বিএনপি মহাসচিব বলেন, “আমরা যে শপথ নিয়েছি এর জন্য অনেকে অনেক মন্তব্য করেছেন। কিন্তু সময়ই প্রমাণ করবে শপথ নেওয়াটা সঠিক সিদ্ধান্ত কিনা। আগে আমরা শপথ নিইনি তার মানে এখন নেবো না, তা তো হতে পারে না। আজকে যে শপথ নিয়েছি সেটা ভয়াবহ দানবকে পরাজিত করার জন্যই নিয়েছি।”



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: