সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে স্বামী-স্ত্রীর ঝগড়ার জেরে শ্বশুর বাড়ীতে জামাইয়ের আগুন

শ্রীমঙ্গল সংবাদদাতা:: মৌলবীবাজারের শ্রীমঙ্গল উপজেলা ভূনবীর ইউনিয়নের রাজপাড়া গ্রামে স্বামী-স্ত্রীর ঝগড়ার জের ধরে শ্বশুড় বাড়ী জ্বালিয়ে দিয়েছেন জামাই। শনিবার ভোররাতে রুবি আক্তারের স্বামী আলতাফ মিয়া পেট্রোল ঢেলে এই আগুন ধরিয়ে দেন শ্বশুর বাড়ীর বসত গৃহে। এতে ঘরে থাকা আসবাবপত্রসহ কাপড়চোপড়, গৃহস্থালি সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে পুলিশ দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে গ্রামের মুসলিম মিয়া বলেন, ‘টাকা নিয়ে তাদের মাঝে সমস্যা চলে আসছে দেড়-দুই মাস ধরে। এ নিয়ে গ্রামে বিচার সালিশও হয়েছে। পরে আলতাফ মিয়া তার স্ত্রী রুবি আক্তারকে বাবার বাড়ী পাঠিয়ে অন্য স্ত্রীকে নিয়ে সংসার করছেন।
এ বিষয়ে রুবি আক্তার বলেন, ‘আলতাফ মিয়ার সাথে আমার ৭ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই সে আমার বাবার বাড়িতে থাকে। কিন্তু তার বাড়িতে একবারের জন্যও আমাকে নেয়নি। সামান্য ঝগড়ার জের ধরে সে আমার বাবার বাড়িতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।’

এদিকে রবিবার বিকেল তিনটার দিকে উপজেলার ভুনবীর ইউনিয়নের রাজপাড়া গ্রামে আগুনে পুড়ে ছাই হওয়া সেই স্থানটি পরিদর্শনে যান শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল। সেখানে তিনি গ্রামবাসীর সাথে কথা বলেন এবং অভিযুক্ত জামাতা কে দ্রুত গ্রেফতার পূর্বক আইনের মুখোমুখি করার আশ্বাস দেন। তিনি নিঃস্ব পরিবারটির করুন অবস্থা দেখে তিনি নিজেই উদ্যোগ দিনমজুর পরিবারটির একটি নতুন ঘর বানিয়ে দেওয়া আশ্বাস দিয়েছেন। এসময় তিনি পরিবারটির হাতে গৃহস্থালির তৈজসপত্র কেনার জন্য নগদ কিছু টাকাও তুলে দেন।
এসময় তার সঙ্গে ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানাসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: