সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফাইনালে হেরে ভক্তের মুখে নেইমারের ঘুষি!

স্পোর্টস ডেস্ক:: কোপা দি ফ্রান্সে লিগ ওয়ানের শিরোপা জয়ী পিএসজিকে হারিয়েছে রেনে। ৪৮ বছর পরে আবার ছুঁয়ে দেখেছে শিরোপা। ম্যাচে ২-২ গোলে নির্ধারিত সময় শেষ হয়। ট্রাইব্রেকারে শিরোপা জেতে রেনে। হারের দরুণ নেইমার হয়তো একটু বিমর্ষ ছিলেন। সাজঘরে ফেরার পথে তাই ভক্তের মুখে চড়িয়ে দিলেন এক ঘুষি।

শনিবার রাতের ম্যাচে শুরুর ২১ মিনিটে ২-০ গোলে এগিয়ে যায় পিএসজি। ম্যাচের ১৩ মিনিটে নেইমারের নেওয়া কর্নার থেকে বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক ভলি করেন দানি আলভেজ। গোল ঠেকানোর কোন উপায় ছিল না রেনে গোলরক্ষকের। তার আগে ম্যাচের তিন মিনিটের মাথায় আলভেজের দারুণ ফ্রি কিক থেকে প্রায় গোল পেয়ে গিয়েছিল পিএসজি।

এরপর ম্যাচের ২১ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন ব্রাজিল তারকা নেইমার। জানুয়ারির পরে মাঠে নেমে নিজের দ্বিতীয় ম্যাচেই গোল পেলেন তিনি। বুঝিয়ে দিলেন ইনজুরি তাকে দমাতে পারেনি। কিন্তু প্রথমার্ধেই পিএসজির এক গোল শোধ দেয় রেনে। কিম্পেম্বে আত্মঘাতী গোল করে দলকে বিপাকে ফেলে দেন। পরে ৬৬ মিনিটে গোল করে সমতা নিয়ে নির্ধারিত সময় শেষ করে রেনে।

ফাইনাল ম্যাচ। জয়ী দল বেছে নিতে তাই ট্রাইব্রেকার হয়। তাতে ৬-৫ ব্যবধানে পিএসজিতে হারিয়ে শিরোপা নিশ্চিত করে রেনে। এ তো গেল ম্যাচ রিপোর্ট। এবার আসি নেইমারের ঘুষি কান্ডে। ম্যাচ শেষে গ্যালারির ভেতরের সিঁড়ি বেয়ে সাজঘরে যাচ্ছিলেন পিএসজি ফুটবলাররা। ভক্তদের আবদার মিটিয়ে হাতে হাতও দিচ্ছিলেন তারা।

কিন্তু এক ভক্ত সম্ভবত নেইমারের কাছে সেলফির আবদার করেন। নেইমার রাজী না হতেই তিনি কিছু একটা বলেন। ওমনি নেইমার তার মুখে একটা ঘুষি বসিয়ে দিয়ে উপরে উঠে যান। এর আগে নেইমার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় পিএসজির হারের ম্যাচে রেফারিকে গালি দেন ইনস্টাগ্রামে। উয়েফা শাস্তি স্বরূপ আগামী মৌসুমের গ্রুপ পর্বের তিন ম্যাচে তাকে নিষিদ্ধ করেছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: