সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিকদের সঙ্গে শমী কাওছারের ধৃষ্টতাপূর্ণ আচরণ ও কটুক্তির প্রতিবাদে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন

অভিনেত্রী শমী কাওছারের মোবাইল চুরির ঘটনায় সাংবাদিকদের সঙ্গে ধৃষ্টতাপূর্ণ আচরণ ও কটুক্তি করার অভিযোগের প্রতিবাদের সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বিশাল মানববন্ধন নেতৃবৃন্দ।

সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সিলেট নিউজ ৭১.কম ও সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এম এ রউফের পরিচালনায় মানববন্ধনে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সদস্য ও তানিম টিভিডটকমের সিলেট প্রতিনিধি নাজিম উদ্দিন, জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাবের প্রচার সম্পাদক দুলন মিয়া, ওসমানিনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ ফয়ছল আহমেদ, দৈনিক ডেসটিনিডটকমের আব্দুল কাহার, আজকের কাগজ ২৪ডট কমের শাহরিয়ার চৌধুরী সাব্বির, বৈশাখী টিভিডটকমের তারেক চৌধুরী রাহেল, সুরমা টাইমসডটকমের আহমেদ শাকিল, খোলা কাগজডটকমের আবু মো. খালেদ, মোহনা টিভিডটকমের হোসাইন আজাদ।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন আজকের কাগজ ২৪ডটকমের কামরুল হাসান চৌধুরী, সিলেট পোস্ট ২৪ডটকমের শামিম মিয়া, দৈনিক সিলেটের দিনকালের আকমল হোসেন সুমন, সিলেট নিউজ ৭১ডটকমের মোঃ কাউছার, সাইদুর রহমান সাঈদ, পাওয়ার নিউজ বিডি ২৪ডটকমের আহমদ নাহিদ, সংবাদ প্রতিদিনের আজমল আহমদ রোমন, মাপসাসের ফজলুল ইসলাম ফজলাই, আজিজুল হক তারেক, ওয়াহিদুর রহমান, মো. ফখর উদ্দিন, নাহার চৌধুরী, ফারজানা আক্তার তাহেরা প্রমুখ।
উক্ত মানববন্ধনে বক্তারা বলেন অভিনেত্রী শমী কাওছার সাংবাদিকদের সঙ্গে ধৃষ্টতাপূর্ণ আচরণ ও কটুক্তি অশালীন আচরণ করার কারণে আজ সিলেট সহ দেশের সাংবাদিকরা ফুশে উঠেছে। আজ তিনি তার এই আচরণের জন্য সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। ভবিষ্যতে তার কাছ থেকে বা অন্য কাহার থেকে এ ধরনের কোন মন্তব্য যেন না করা হয় সেদিকে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: