সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শরীর মাশরাফির, মুখটা আ.লীগ নেতার!

নিউজ ডেস্ক:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাংসদ ও ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজার একটি ছবি ফটোশপ করে আওয়ামী লীগ নেতার ছবি বসিয়ে ফেসবুকে পোস্ট করা হয়েছে।

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আশরাফুর রহমানের ছবি ফটোশপ করে প্রধানমন্ত্রীর ছবির সঙ্গে জুড়ে দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন আরেক আওয়ামী লীগ নেতা মো. নজরুল ইসলাম ব্যাপারী। তিনি রাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক।

তিনি ছবির সঙ্গে মন্তব্য লেখেন, ‘মায়ের কাছে সন্তান যেমন আদরের, তেমনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আদরের হচ্ছেন আশরাফুর রহমান। পরে ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ে। এরপর যাচাই-বাছাই করে দেখা যায়, প্রধানমন্ত্রীর সঙ্গে মাশরাফির ছবি ফটোশপ করে আশরাফুর রহমানের ছবি যুক্ত করা হয়েছে।

গত বুধবার রাতে উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মীর তারেক তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীর সঙ্গে মাশরাফির ছবি এবং ফটোশপ করে আশরাফুর রহমানের ছবি যুক্ত করার নিন্দা জানিয়ে পোস্ট দেন। এ ঘটনার পর ফেসবুকে এ নিয়ে আলোচনা-সমালোচনা হয়।

মাশরাফির চেহারায় নেতার ছবি
নজরুল ইসলাম ব্যাপারী বলেন, ‘আমি একটি ফেসবুক আইডিতে ছবিটি পেয়েছিলাম। তবে খেয়াল করতে পারছি না কোন আইডিতে পেয়েছি। আমি মনে করেছি ছবিটি সঠিক। ফটোশপ করা তা বোঝার উপায় ছিল না। তাই ফেসবুকে পোস্ট দিয়েছিলাম।

এবিষয়ে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ বলেন, ‘বিষয়টি আমাকে মৌখিকভাবে জানানো হয়েছে। খোঁজ নিয়ে দেখেছি।’




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: