সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সমাজ পরিবর্তনের হাতিয়ার হচ্ছে রাজনীতি: শিক্ষামন্ত্রী

নিউজ ডেস্ক:: শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি এমপি বলেছেন, সবাই দল করবেন, কোন দলের সদস্য হবেন তেমন কিন্তু নয়। কিন্তু রাজনৈতিক সচেতন হতে হবে সবাইকে। বর্তমান সময়ে রাজনীতি একটি নেতিবাচক বিষয় হয়ে দাঁড়িয়েছে। শিক্ষার্থীরা অনেকেই এখন রাজনীতি করতে চায় না। সমস্যা সব জায়গায় থাকতে পারে, তার মানে এই নয় সেই পুরো পেশাটি খারাপ। তার চেয়ে বড় কথা রাজনীতির উপর সবকিছু নির্ভরশীল। অধিকার, সামনে এগিয়ে যাওয়া সবকিছুই রাজনীতির উপর নির্ভরশীল।

তিনি শনিবার দুপুরে কুমিল্লার টাউন হল মিলনায়তনে পথিকৃত সমাজকল্যাণ সংস্থার আয়োজনে দুদিন ব্যাপী যুব-তরুণ উদ্যোক্তা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মন্ত্রী আরও বলেন, সমাজের অন্যায়, অসংগতির বিরুদ্ধে যুবকদেরই দাবি তুলতে হবে, সমাজ পরিবর্তনের হাতিয়ার হচ্ছে রাজনীতি,তাই সকলকে রাজনীতি সচেতন হতে হবে।

পথিকৃত সমাজকল্যাণ সংস্থার সভাপতি ডা. আতাউর রহমান জসিমের সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, বিআরডিবির মহাপরিচালক মওদুদুর রশিদ সফদার, সংস্থার সাধারণ সম্পাদক এড. শহীদুল হক স্বপন ও অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ।

এ সময় ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ ড. তোফায়েল আহমেদ, কুমিল্লা শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর রুহুল আমিন ভূইয়া উপস্থিত ছিলেন। উদ্যোক্তা সম্মিলনে ৫শ’ জন উদ্যোক্তা অংশ নেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: