সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নববধূকে স্বামীর কাছ থেকে কেড়ে নিয়ে ধর্ষণ

নিউজ ডেস্ক:: ধর্ষকের থাবা থেকে এবার পার পেলেন না নববধূ। নতুন বউ দেখতে এসে কু-দৃষ্টি পড়ে যায় তার ওপর। এরপর ফলাফল হলো ভয়াবহ।

ঘটনাটি ঘটেছে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায়। নববধূকে দেখতে এসে বন্ধুদের সহযোগীতায় ধর্ষণ করেছে এক যুবক। এ ঘটনায় ধর্ষিতার স্বামী বাদী হয়ে চারজনকে আসামি করে কলাপাড়া থানায় মামলা দায়ের করেছেন। বুধবার রাতে উপজেলার বেতমোড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার আমতলী থেকে কলাপাড়ার চাকামাইয়া ইউনিয়নের বেতমোর গ্রামে খালু শ্বশুর বাড়িতে নববধূকে নিয়ে বেড়াতে আসেন এক যুবক।

সন্ধ্যায় স্থানীয় বখাটে রফিকের নেতৃত্বে রাসেল, খালেক ও জাফর নববধূকে দেখতে ঐ বাড়িতে যায়। নববধূকে দেখে তার সঙ্গে কথা বলতে চায় চার বন্ধু। কথা বলার অজুহাতে তাকে তুলে ঘরের পাশের মাঠে নিয়ে যায় তারা। সেখানে তিন বন্ধুর সহযোগিতায় নববধূকে ধর্ষণ করে রফিক।

পরে তারা ওই দম্পতির বিয়ে হয়নি দাবি করে ৫০ হাজার টাকা চাঁদা চায়। মারধরসহ পুলিশের হাতে তুলে দেয়ার ভয়ভীতি দেখায়। একপর্যায়ে নববধূর সঙ্গে একান্তে কথা বলার ছুতোয় মুখ চেপে তাকে বাড়ির পাশের মাঠের মধ্যে নিয়ে রফিক নামের এক বখাটে ধর্ষণ করে।

এ সময় ধর্ষিতা নববধূ ও তার পরিবারের লোকজনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষকসহ বখাটেরা পালিয়ে যায়।

ধর্ষণের শিকার ওই নববধূ কান্না বিজড়িত কন্ঠে বলেন, ‘ওদের হাত-পা ধরে আকুতি মিনতি করার পরও ওরা আমাকে ছাড়েনি!’

এ ব্যাপারে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, ধর্ষিতা নববধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: