সর্বশেষ আপডেট : ৩৭ সেকেন্ড আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীলংকায় বোমা হামলা, বিশ্বকাপ ক্যাম্প বাতিল

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে যাওয়ার আগে সেনাবাহিনীর ব্যবস্থাপনায় তিন দিনের ‘টিম বন্ডিং ক্যাম্প’ এবং ক্রিকেট বোর্ডের পরিচালনায় পাঁচ দিনের আবাসিক ক্যাম্প করার কথা ছিল শ্রীলংকা দলের। দুটি ক্যাম্পই হওয়ার কথা ছিল দেশটির রাজধানী কলম্বোতে। তবে গেল রোববার শহরের তিনটি স্থানে ভয়াবহ জঙ্গি হামলায় সাড়ে তিনশর বেশি মানুষ নিহত হওয়ায় সেসব বাতিল করা হয়েছে।

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে শুরু হবে এবারের বিশ্বকাপ। তাতে খেলতে আগামী ৭ মে দেশ ছাড়ার কথা লংকান দলের। এর আগে ঘরে সেনাবাহিনীর অধীনে একটি এবং ক্রিকেট বোর্ডের অধীনে আরেকটি ক্যাম্প করার কথা ছিল তাদের। কিন্তু তা হচ্ছে না।

হাবারানার স্পেশাল ফোর্সেস ক্যাম্পে ‘টিম বন্ডিং ক্যাম্প’ শুরুর দিন নির্ধারিত ছিল গেল মঙ্গলবার। এর দুদিন আগেই ঘটে বিশ্ব কাঁপিয়ে দেয়া জঙ্গি হামলার ঘটনা। জানা গেছে, তাৎক্ষণিকভাবে বাতিল হয়ে যায় আর্মি ক্যাম্প। আর গেল বৃহস্পতিবার পরিকল্পনায় থাকা ডাম্বুলার পাঁচ দিনের আবাসিক ক্যাম্পও বাতিল করা হয়েছে।

তবে আরেকটি সিদ্ধান্ত অটল আছে। ইংল্যান্ডে পৌঁছে সেখানে তিন সপ্তাহ অনুশীলন ক্যাম্প করার কথা দিমুথ করুনারত্নেদের। নির্ধারিত সূচিতেই সেটি হবে। ১ জুন নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযানে নামবে শ্রীলংকা।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: