সর্বশেষ আপডেট : ২৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে কলেজ ছাত্রীর শ্লীলতাহানী

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের রাজনগরে এইচএসসি পড়ুয়া এক ছাত্রীকে শারীরিক নির্যাতন ও শ্লীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে রাজনগর থানায় লিখিত অভিযোগ দিয়েছে ওই ছাত্রী। রাজনগর থানার পুলিশ ওই বখাটেকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের ক্ষেমসহ¯্র গ্রামের মখলিছ মিয়ার ছেলে মাসুম মিয়া (২০) একই এলাকার রাজনগর সরকারী কলেজের একাদশ শ্রেনীর ছাত্রীকে (১৭) গত এক বছর যাবত উত্ত্যক্ত করে আসছিল। ওই ছাত্রীর পরবিারের লোকজন বিষয়টি স্থানীয় কয়েকজনের মাধ্যমে মাছুমের পরিবারকে জানালে ছেলেটি ক্ষ্রীপ্ত হয়ে ওই ছাত্রীকে হুমকি-ধমকি দিয়ে আসছিল। গত ২৩ এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এইচএসসি প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষা দেয়ার জন্য দুই বোন বাড়ি থেকে বের হয়ে ক্ষেমসহ¯্র ক্যানেলের ব্রীজের পাশে গেলে বখাটে মাছুম মিয়া তাকে কু-প্রস্তাব দেয়। এতে সে রাজি না হলে তাকে জড়িয়ে ধরে ধস্তাধস্তি শুরু করে। টানা হেচড়া করে তার কলেজের জামা ছিড়ে ফেলে যৌনপীড়া দেয় বলে লিখিত অভিযোগ বলেন ওই কলেজ ছাত্রী। এসময় তার বোন তাকে ছাড়ানোর চেষ্টা করেন এবং চিৎকার দেন। এসময় স্থানীয় লোকজন এলে ওই বখাটে পালিয়ে যায়। এঘটনায় রাজনগর থানায় ওই কলেজ ছাত্রী লিখিত অভিযোগ দিয়েছেন। রাজনগর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগের তদন্তকারী অফিসার রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) অজিত কুমার তালুকদার বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তাকে গ্রেফতারের জন্য আমরা সর্বাত্বাক চেষ্টা চালিয়ে যাচ্ছি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: