সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৭ সেকেন্ড আগে
সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওখানে আমার নানা বাড়িও, দরকার পড়লে সবার আগে ওটা ভাঙবেনঃ মাশরাফি (ভিডিও)

নিউজ ডেস্ক:: দুদিনের ছুটি পেয়েই নড়াইলের পথে ছুটেছেন মাশরাফি। পরিবার নয় বরং নিজের এলাকার উন্নয়ন কাজের তদারকিতে নড়াইলে গেছেন বাংলাদেশ ওয়ানডে দলের এই অধিনায়ক।

এ সময় নড়াইল সরকারি বালিকা বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার, সততা স্টোর, ডিজিটাল হাজিরা শুভ উদ্বোধন করেন মাশরাফি। ১৩ কোটি টাকা ব্যয়ে নাকসী মাদরাসা বাজারের মসজিদের কাজেরও উদ্বোধন করেন। এর পাশাপাশি দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের শিক্ষা হোস্টেলের উদ্বোধনও করেন তিনি।

শুধু তাই নয়, নড়াইল জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে মতবিনিময়ও করেন মাশরাফি। ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় বক্তব্যকালে মাশরাফি বলেন, ‘নড়াইলের উন্নয়নে মাস্টার প্ল্যান করেছি।

আমরা একটি পরিকল্পিত মডেল নড়াইল জেলা গড়তে চাই। ইতোমধ্যে কাজ শুরু করেছি। নড়াইল পৌরসভার উন্নয়নে পাঁচ কোটি ৩০ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। বিভিন্ন নদী তীরবর্তী এলাকায় ভাঙনরোধে কাজ করে চলেছি।’

এ সময় একজন সরকারি কর্মকর্তা নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফিকে জানান, উচ্ছেদ অভিযান চলার সময় অনেকে অবৈধ স্থাপনা ভাঙতে বাধা দিচ্ছে।

এর জবাবে মাশরাফি বলেন, ‘আমি কি আপনাকে একবার ও ফোন দিয়েছি ভাঙা বন্ধ করতে? তাহলে আপনি ভাঙলেন না কেন? আমিও ওই রাস্তার ওপর বসবাস করি। ওইখানে আমার নানা বাড়ি। সেটা যদি বাধে তো সেটা সবার আগে ভাঙবেন।

জানা গেছে, আগামী ২৮ এপ্রিল পর্যন্ত মাশরাফি নড়াইলেই অবস্থান করবেন। এরপর জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে ঢাকায় আসবেন।
ভিডিওতে দেখুন মাশরাফির বক্তব্য

সরকারী কর্মকর্তাঃ- উচ্ছেদ অভিযান চলার সময় অনেকে অবৈধ স্থাপনা ভাংতে বাধা দিয়েছে।ভাংতে মানা করেছে।এ নিয়ে সবাই আমাদের দিকে আংগুল তুলছে।মাশরাফিঃ- আমি কি আপনাকে একবার ও ফোন দিয়েছি ভাংগা বন্ধ করতে? তাহলে আপনি ভাংলেন না কেন?আমি ও ওই রাস্তার উপর বসবাস করি।ওইখানে আমার নানাবাড়ি।সেটা যদি বাধে তো সেটা আগে ভাংবেন।দুর্নীতিবাজদের কাউকে ছাড় নয়।~~~মাশরাফীএটাই আমাদের মাশরাফি❤❤©নড়াইল কন্ঠ

Posted by Hassibul Hossain Shakil on Wednesday, April 24, 2019



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: