সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাউয়াই ইসলামিয়া আলিম মাদরাসার শিক্ষার্থী-শিক্ষক সম্মাননা ও পাগড়ি প্রদান অনুষ্ঠিত

দক্ষিণ সুরমার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান লাউয়াই ইসলামিয়া আলিম মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণ, কৃতি শিক্ষার্থী-শিক্ষক সম্মাননা ও হিফজ সম্পন্নকারীদের পাগড়ি প্রদান অনুষ্ঠান (২৫ এপ্রিল) বৃহস্পতিবার সকালে মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়।

গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মোঃ গোলাম সোবহানী (ওলি মিয়া) র সভাপতিত্বে ও প্রভাষক মাওলানা ওলিউর রহমানের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লুৎফুর রহমান এডভোকেট। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জ জেলার উপ-পরিচালক মাওলানা শাহ নজরুল ইসলাম ও সিলেট জেলা পরিষদের সদস্য মোঃ মতিউর রহমান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদরাসার ছাত্র তায়্যিব হাসান রুতবা। হামদ নাত পরিবেশন করে আবু সাদ ও আব্দুর রাহিম। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন লাউয়াই ইসলামিয়া আলিম মাদরাসার প্রিন্সিপাল ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান মাওলানা রওনক আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গভর্নিং বডির সদস্য ডা. মিফতাহুল হোসেন সুইট, সোহেল আহমদ, বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ আতিকুর রহমান, বিশিষ্ট ব্যাবসায়ী হাজী আব্দুল আহাদ, হাজী মোঃ গোলাম হাদী ছয়ফুল, লাউয়াই ইসলামিয়া আলিম মাদরাসার সাবেক অধ্যক্ষ হাফিজ মাওলানা নওফল আহমদ ও হাফিজ মাও. মুজাহিদুল ইসলাম চৌধূরী, লাউয়াই জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আলী আহমদ, ক্রীড়া সংগঠক আক্কাছ উদ্দিন আক্কাই, খন্দকার আজম আলী, বরইকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর সদস্য মোঃ এনাম উদ্দিন, বরইকান্দি ফাযিল মাদরাসার প্রভাষক হাফিজ মাও. হারুনুর রশিদ, লাউয়াই ইসলামিয়া আলিম মাদরাসার সহ-শিক্ষক ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মোহাম্মদ জিয়াউর রহমান, এখলাছ উদ্দিন পাঠান, ফয়েজ উদ্দিন, শিবলু মিয়া, নিজাম উদ্দিন, মুজিবুল হক, হাফিজ জুবায়ের আহমদ, আব্দুর রহিম, আমিনুর রহমান, আব্দুল মুনিম চৌধূরী, রিপন চন্দ্র দাস, সোহেল রানা, আব্দুল হালিম প্রমুখ।

অনুষ্ঠানে সরকারি বৃত্তিপ্রাপ্ত ২৬ জন শিক্ষার্থী, উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষককে সম্মাননা, হিফজ সম্পন্নকারীদের পাগড়ি ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ও প্রত্যেক শ্রেণিতে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার প্রদান করেন অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: