সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ, সিলেট মহানগরের ত্রিবার্ষিক সম্মেলন শনিবার

সর্বক্ষেত্রে সমঅধিকার ও সমমর্যাদা প্রতিষ্ঠার দাবিতে এবং ঐতিহাসিক সাতদফা বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ, সিলেট মহানগর শাখার ত্রিবার্ষিক সম্মেলন ২৭ এপ্রিল শনিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সকাল সাড়ে ১০টায় ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, বিশিষ্ট আইনজীবী রানা দাশগুপ্ত।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জয়ন্ত কুমার দেব। বক্তব্য রাখবেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। সম্মেলনে সিলেট মেট্রোপলিটন এলাকায় ৬টি থানার নেতৃবৃন্দসহ জেলা ও মহানগরের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন।

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ, সিলেট মহানগর শাখার সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা ও সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দেব এক বিবৃতিতে মহানগর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে সিলেটের সকল সুধী-শুভানুধ্যায়ী ও সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিতি কামনা করেছেন। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: