সর্বশেষ আপডেট : ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে ভ্রাম্যমান আদালতের ৫৭ হাজার টাকা জরিমানা আদায়

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে সিলেট-ঢাকা মহাসড়কের দুই পার্শ্বে যত্রতত্র নির্মাণ সামগ্রী রেখে যানবাহন ও পথচারীদের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় দায়ীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। গতকাল বুধবার দুপুর থেকে বিকাল ৩টা পর্যন্ত সিলেট-ঢাকা মহাসড়কের তাজপুর বাজার থেকে ওসমানীনগর থানার সামন পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্্েরট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এসময় ভোক্তা সংরক্ষণ আইনে আদিল এন্ড নাবিল গ্যাস হাউস নামীয় প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা, স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৮৯ ধারায় ফারজানা ট্রের্ডাস নামীয় প্রতিষ্ট্রানকে ৫ হাজার টাকা, একই ধারায় ঝুমা এন্টারপ্রাইজ নামীয় প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা, টিটু এন্টারপ্রাইজ নাম প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা, এনআরবি এন্টার প্রাইজকে ৫ হাজার টাকা, মের্সাস ইষ্টার্ণ এন্টার প্রাইজ নামীয় প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা ও আলামিন টের্ডাস নামীয় প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার ভুমি’র নেতৃত্বে মহাসড়কের ওসমানীনগর থানার সামন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালা করা হয়। এসময় মোটরসাইকেল চালকদের হেলমেট ও লাইসেন্স না থাকা, কাগজপত্রে ত্রুটিসহ ছোট বড় প্রায় ১০টি যানবাহন থেকে ৭ হাজার দুই শত টাকা জরিমানা আদায় করেন। পৃথক ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আনিছুর রহমান, উপজেলা সহকারী কমিশনার ভুমি আফসানা তাসলিম। ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহাসড়কে ভ্রাম্যমান আদালত পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধে ওসমানীনগর উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: