সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ১৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে একই ইউনিয়নে তিন স্থানে পাঁচ দোকানে চুরি

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে পতনউসার ইউনিয়নে এক সাথে পাঁচটি দোকানের তালা ভেঙ্গে চুরি হয়েছে। গত মঙ্গলবার (২৩ এপ্রিল) দিবাগত রাত আড়াইটায় পতনউষার ইউনিয়নের শহীদনগর বাজারের খান মার্কেটে, পালপুল বাজার ও আহমদনগরে এ চুরি সংঘটিত হয়।

চোরচক্র খান মার্কেটের আনিশা এন্ড তানিশা এন্টারপ্রাইজ, ভাই ভাই ভেরাইটিজ স্টোর, ধান চাল ও কীট নাশকের দোকান মা ট্রেডার্স ও পালপুর বাজারের রফি স্টোরের সাটারের তালা ভেঙ্গে চুরি করে। প্রতিটি দোকান থেকে নগদ প্রায় দশ হাজার টাকা করে, একটি দামি মুঠোফোনসহ মূল্যবান সামগ্রী চুরি করে নেয়।

আলিশা এন্ড তানিশা এন্টারপ্রাইজের মালিক আরব আরী জানান, তার দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ দশ হাজার টাকা ও প্রায় ৪০ হাজার টাকা মূল্যের বিভিন্ন সামগ্রী চুরি কেরে নিয়েছে। ভাই ভাই ভেরাইটিজ স্টোরের মালিক মাওলানা আব্দুল আজিজ জানান, তার দোকান থেকে নগদ ৯ হাজার টাকা ও ৩২ হাজা টাকা মূরে‌্যও একটি মুটোফোন চুরি হয়েছে। এক মাস আগেও একবার ভাই ভাই ভেরাইটিজ স্টোর চুরি হয়েছে বলেও জানা যায়।

একইভাবে পালপুর বাজারে রাফি স্টোরের ও আহমদ নগরে একটি দোকানের তালা ভেঙ্গে চুরি হয়েছে। শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক অরুপ কুমার চৌধুরী বলেন পুলিশের একটি দল রাত আড়াইটায় ঐ এলাকা টহল দিয়ে ফেরার পর চুরি হয়েছে। এক সাথে একই ইউনিয়নের তিনটি স্থানে পাঁচটি দোকান চুরি ভাবিয়ে তুলেছে বলে পরিদর্শক অরুপ জানান। এ ঘটনায় তদন্তক্রমে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: