সর্বশেষ আপডেট : ২০ সেকেন্ড আগে
সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইয়থ্ সোসাইটি কুলাউড়ার প্রবাসী সংবর্ধনা

কুলাউড়া প্রতিনিধি:: কুলাউড়ার অন্যতম সামাজিক সংগঠন ইয়থ্ সোসাইটি’র পক্ষ থেকে প্রবাসীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল সন্ধ্যায় কুলাউড়া উত্তরবাজাস্থ শহীদ প্লাজায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই সংবর্ধনা প্রদান করা হয়।

সংগঠনের আহবায়ক আমিনুল ইসলাম রিয়াদের সভাপতিত্বে ও সংগঠনের সিনিয়র যুগ্ম আহবায়ক আবুল কাশেম উসমানীর পরিচালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক অধ্যক্ষ এ.কে.এম সফি আহমদ সলমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌর কাউন্সিলর ইকবাল আহমদ শামীম, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুল কাদির, সাধারণ সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী, সংবাদকর্মী ও সংগঠক মাহফুজ শাকিল, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল ইসলাম তায়েফ, উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিন্দ্র চন্দ্র মল্লিক, বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি রাসেল আহমদ।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী ও সংগঠনের উপদেষ্ঠা আদনান সফি হিমেল, সৌদিআরব প্রবাসী ও সংগঠনের উপদেষ্ঠা শাকিল রশীদ চৌধুরী, সংযুক্ত আরব আমিরাত কুলাউড়া সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ও সংগঠনের সদস্য লুৎফুর রহমান মিসবাহ, আয়ারল্যান্ড প্রবাসী ও সংগঠনের যুগ্ম আহবায়ক মঞ্জুরুল হাসান বনি। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মুনিম হাসান, ইয়থ্ সোসাইটির যুগ্ম আহবায়ক মোজাম্মেল হক অপু ও আব্দুর রহম সামু, সিএইচসিপি এসোসিয়েশন কুলাউড়ার সভাপতি শেখ মোহাম্মদ ইব্রাহিম আলী, সিএইচসিপি সদস্য রিয়াজ উদ্দিন, আবুল হাসনাত রাহাত, কুলাউড়া সাইক্লিং কমিউনিটির নেতৃবৃন্দ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: