সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার শ্রীলঙ্কায় সিনেমা হলে বিস্ফোরণ

আন্তর্জাতিক ডেস্ক:: শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর স্যাভয় নামের জনপ্রিয় একটি সিনেমা হলের পাশে বিস্ফোরণের খবর পাওয়া গেছে। বুধবার এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে দেশটির পুলিশ।বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বুধবার শ্রীলঙ্কা পুলিশ ওই সিনেমা হলের কাছে একটি নিয়ন্ত্রিত বিস্ফোরণ ঘটানোর কথা নিশ্চিত করেছেন।

শ্রীলঙ্কার স্থানীয় সংবাদমাধ্যম নিউজ ফার্স্ট পুলিশের বরাত দিয়ে এক প্রতিবেদনে জানিয়েছে, স্যাভয় সিনেমার কাছে রাখা একটি সন্দেহজনক মোটরবাইক পরীক্ষা করার পদক্ষেপ নিয়েছে পুলিশ।মোটরবাইকটির আসন খুলতে একটি নিয়ন্ত্রিত বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে পুলিশের গণমাধ্যম ইউনিট জানিয়েছে। মোটর স্কুটারটিতে কোনো বিস্ফোরক ছিল না বলে পরে জানিয়েছে পুলিশ।

রোববার ইস্টার সানডে উদযাপনের সময় গির্জা ও হোটেলে ভয়াবহ বোমা হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়েই চলেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ৩৫৯ জনের নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

শ্রীলঙ্কার গির্জা ও হোটেলে এই সিরিজ বোমা হামলার দায় স্বীকার করেছে মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)। গত রোববার সকালের ভয়াবহ ওই হামলায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচ শতাধিক মানুষ।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: