সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ২০ সেকেন্ড আগে
রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানি সেই কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

নিউজ ডেস্ক:: টাঙ্গাইলে পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের ঘটনায় হওয়া মামলার প্রধান আসামি আল আমিন (২০)-কে গ্রেফতার করেছে র‌্যাব।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কুড়িগ্রাম জেলার রাজিবপুর থানার পঞ্চনগর গ্রামে মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত আল আমিন টাঙ্গাইলের গোপালপুরের আবুল হোসেনের ছেলে।

এদিন বিকেলে সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুলের সদর দফতরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানায় র‍্যাব-১২।

প্রেস ব্রিফিং-এ র‌্যাব জানায়, ২০ বছর আগে আল আমিনের এক নিকটাত্মীয় চাকরির সুবাদে পাকিস্তানে প্রবাসী থাকাকালে সেদেশের এক নারীকে বিয়ে করেন। ওই দম্পতির ঘরে জন্ম নেয় এক কন্যা সন্তান।

মাস পাঁচেক আগে ওই পাকিস্তানি নারী তার মেয়েকে নিয়ে টাঙ্গাইলের গোপালপুরে ভাসুরের বাড়িতে বেড়াতে আসেন। সেখানে অবস্থানকালে ওই নারীর ভাসুরের নিকটাত্মীয় আবুল হোসেনের ছেলে মো. আল-আমিন (২০) ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দেয়।

র‍্যাব আরও জানায়, আল-আমিনের প্রস্তাবে সাড়া না দেওয়ায় গত ১৬ এপ্রিল আল-আমিন ও তার সহযোগীরা মেয়েটিকে অপহরণ করে এবং তার ওপর শারীরিক নির্যাতন চালায়। অপহৃতকে পরদিন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মহিষাকান্দি থেকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে ১৭ এপ্রিল টাঙ্গাইলের গোপালপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পুলিশের পাশাপাশি র‌্যাব-১২ মামলাটির তদন্ত শুরু করে।

অবশেষে কুড়িগ্রামের রাজিবপুরের পঞ্চনগর গ্রাম অভিযান চালিয়ে আল-আমিনকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবদুল্লাহ মোমেন, পিপিএম ও সিরাজগঞ্জের ক্যাম্প কমান্ডার এসএসপি প্রণব কুমার সরকার প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: