সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ২২ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএল ছেড়ে যাচ্ছেন ওয়ার্নার-বেয়ারস্টো, কপাল খুলছে সাকিবের

স্পোর্টস ডেস্ক:: চলমান আইপিএলে সুবিধাজনক অবস্থানে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে ৬টিতে জিতে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে আছে দলটি। সেখানে শীর্ষ তিনটি দলই খেলেছে ১০টি করে ম্যাচ।

অরেঞ্জ আর্মিদের হয়ে দুর্দান্ত ফর্মে আছেন ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো। দারুণ বোলিং করছেন রশিদ খান। ব্যাট হাতে ও অধিনায়কত্বে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন কেন উইলিয়ামসন। ফলে মাত্র একটি ম্যাচ খেলার পর একাদশে জায়গা পাচ্ছেন না বাংলাদেশ অলরাউন্ডার সাকিব আল হাসান। ডাগআউটে বসে সাইড বেঞ্চ গরম করতে হচ্ছে তাকে। অবশেষে সেই অপেক্ষা ঘুচছে তার।

হায়দরাবাদের সাফল্যের মূল দুই কাণ্ডারি ওয়ার্নার-বেয়ারস্টো আইপিএল ছেড়ে চলে যাচ্ছেন। মাল্টি মিলিয়ন ডলারের এ টুর্নামেন্টে এবারই প্রথম খেলছেন বেয়ারস্টো। শুরু থেকেই অজি অভিজ্ঞ সেনানী ওয়ার্নারের সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করছেন তিনি। বেশ ভালোও করছেন ইংলিশ ওপেনার। কিছুদিনের মধ্যেই দুজনই নিজ দেশের উদ্দেশে বিমানে চড়বেন।

মূলত জাতীয় দলের ক্যাম্পের কারণে আইপিএল ছাড়ছেন ওয়ার্নার-বেয়ারস্টো। বিশ্বকাপ সামনে রেখে প্রায় প্রতিটি দলই প্রস্তুতি শুরু করে দিয়েছে। অবশ্য চলতি মাসের শেষ পর্যন্ত দলের সঙ্গে থাকছেন অস্ট্রেলীয় ওপেনার। তবে পরবর্তী ম্যাচের পর পরই দল ছাড়বেন ইংল্যান্ড ক্রিকেটার।

মঙ্গলবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে হায়দরাবাদ। এবারের আসরে এটিই হতে যাচ্ছে বেয়ারস্টোর শেষ ম্যাচ। দলের অধিনায়ক কেন উইলিয়ামসনের মতে, তাদের চলে যাওয়া আমাদের জন্য বড় ক্ষতি। তারা বিশ্বমানের খেলোয়াড়। এই মাসের শেষ দিকে তারা থাকছে না।

কার্যত কপাল খুলে যেতে পারে সাকিবের। ওয়ার্নার-বেয়ারস্টো চলে গেলে তার খেলার পথ পরিষ্কার/প্রশস্ত হয়ে যেতে পারে এমনটিই মনে করছেন ক্রিকেট বিশ্লেষকরা।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: