সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৬ সেকেন্ড আগে
সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এখনও দায়িত্ব বুঝে পাননি বিয়ানিবাজারের নব-নির্বাচিত চেয়ারম্যান পল্লব!

নিউজ ডেস্ক:: সিলেটের বিয়ানিবাজারে নির্বাচিত হয়ে এখনও দায়িত্ব বুঝে পাননি বিয়ানীবাজার উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আবুল কাশেম পল্লব। পাননি চেয়ারম্যানের জন্য বরাদ্ধকৃত গাড়িটিও। বিদায়ী চেয়ারম্যানের দখলে এখনো রয়েছে গাড়ি ও অফিস।

বিদায়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানবৃন্দ আগামী ১৩ মে পর্যন্ত ক্ষমতাবলে দায়িত্ব পালন করতে পারেন। এমতাবস্থায় স্যোসাল মিডিয়াসহ উপজেলা জুড়েই বইছে সমালোচনার ঝড়।

সদ্য সমাপ্ত বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক চেয়ারম্যান আতাউর রহমান খান থেকে বিদ্রোহী প্রার্থী আবুল কাশেম পল্লব ১৮ হাজার ১শ’ ১৬ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। হেলিকপ্টার প্রতীক নিয়ে আবুল কাশেম পল্লব ভোট পান ৩২ হাজার ৮৫৭, আর আতাউর রহমান খান নৌকা প্রতীকে ভোট পান ১৪ হাজার ৭৪১ টি। নির্বাচিত হয়ে এখন পর্যন্ত আনুষ্ঠানিক পল্লবের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়নি।

তাঁর মতো নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান (পুরুষ) জামাল হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমাও দায়িত্ব পাননি এখনো। এদিকে উপজেলার ওয়েব পোর্টালেও চেয়ারম্যান হিসেবে এখনো আতাউর রহমানের নাম রয়েছে।

উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আবুল কাশেম পল্লব জানান, সিলেটের প্রতিটি উপজেলায় নব-নির্বাচিত চেয়ারম্যানদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। জানিনা কি কারণে আমার কাছে দায়িত্ব হস্তান্তর করা হচ্ছেনা।

উপজেলার বিদায়ী চেয়ারম্যান আতাউর রহমান খান বলেন, আগামী ১৪ মে আনুষ্ঠানিকভাবে নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হবে।

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী অফিসার কাজী আরিফুর রহমান বলেন, চেয়ারম্যানের ৫বছর পূর্ণ হলেই দায়িত্ব থেকে সরে দাঁড়াবেন এবং নতুন চেয়ারম্যানদেরকে দায়িত্ব হস্তান্তর করা হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: