সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ১২ সেকেন্ড আগে
রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংসদ সদস্য হিসেবে শপথ নিতে চান বিএনপির কেন্দ্রীয় নেতা

নিউজ ডেস্ক:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে নির্বাচিত বিএনপি প্রার্থী হারুনুর রশিদ সংসদ সদস্য হিসেবে শপথ নিতে চান। তিনি দলটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব।

সোমবার শপথ নেয়া বিষয়ে ইতিবাচক মনোভব প্রকাশ করে তিনি সংবাদ সম্মেলন আহ্বান করেন। তবে, দলীয় সিদ্ধান্তের জন্য আরো কিছুটা সময় অপেক্ষা করবেন বলে জানান বিএনপি’র এই কেন্দ্রীয় নেতা।সোমবার দুপুরে তার চাঁপাইনবাবগঞ্জ নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে এমনটা জানান হারুনুর রশিদ ।

তিনি বলেন, ‘আমার ওপর জনগণের চাপ আছে। তারা চান যে আমি সংসদে গিয়ে তাদের কথা বলি। শপথ নেয়ার বিষয়টি নিয়ে দলীয় ফোরামেও কথা হয়েছে। আমাদের দলীয় ফোরামে সংসদে যাওয়ার ব্যাপারে আমরা ইতিবাচক কথা বলেছি। তবে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। এখনো সময় আছে, দেখা যাক কী হয়। আমরা দলীয় সিদ্ধান্তের অপেক্ষা করছি’।

দলীয় সিদ্ধান্ত যদি ‘না’ হয় তখন শপথ নেবেন কি না এমন প্রশ্নের জবাবে হারুন বলেন, ‘কাল কী হবে তা আজ বলা যায় না। তখন দেখা যাবে কী করব। তবে, শপথ নেয়ার বিষয়ে জনগণের চাপ আছে’।

তিনি বলেন, ‘শত প্রতিকূলতা ও ষড়যন্ত্র মোকাবিলা করে বিপুল ভোটের ব্যবধানে জনগণ আমাকে নির্বাচিত করেছেন। আমি নিজেও মনে করি জনগণের রায় আমার কাছে আমানত’।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: