সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জায়ানের বাবা প্রিন্সের অবস্থা আশঙ্কাজনক: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক:: শ্রীলংকার কলম্বোয় বোমা হামলায় আহত মশিউল হক চৌধুরী প্রিন্সের দুই পা ‘ড্যামেজ’ হয়ে গেছে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সোমবার ঢাকার বনানীতে প্রিন্সের শ্বশুর আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের (এমপি) বাসায় যান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শেখ ফজলুল করিম সেলিমকে সান্ত্বনা দেওয়া শেষে সাংবাদিকদের এ তথ্য জানান স্বরাষ্ট্রমন্ত্রী ।

মশিউল হক চৌধুরী প্রিন্স তার স্ত্রী শেখ সোনিয়া (শেখ সেলিমের কন্যা) ও দুই ছেলেকে নিয়ে শ্রীলংকায় বেড়াতে গিয়েছিলেন। কিন্তু রোববারের বোমা হামলায় প্রাণ হারায় তার ছেলে জায়ান।

আহত হন প্রিন্স। তিনি জায়ানকে নিয়ে হোটেলের নিচে খেতে গিয়েছিলেন, সে সময়ই বিস্ফোরণ ঘটে। হোটেলকক্ষে থাকায় বেঁচে যান সোনিয়া ও তাদের আরেক সন্তান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শ্রীলংকার বোমা হামলায় আহত জায়ানের বাবা মশিউল হক চৌধুরী প্রিন্সের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তার দুই পা ড্যামেজ হয়ে গেছে।

জায়ানের মরদেহ আগামীকাল মঙ্গলবার দেশে আনা হবে। তবে তার বাবা প্রিন্সকে কবে দেশে আনা হবে তা জানা যায়নি।

এদিকে জায়ানের মরদেহ আনতে রাতেই কলম্বোর উদ্দেশে ঢাকা ছাড়েন তার নানি ও ছোট মামা শেখ নাইম। বড় মামা শেখ ফাহিম প্রধানমন্ত্রীর সঙ্গে ব্রনাই সফরে গেলেও তিনি সেখান থেকেই কলম্বোয় চলে গেছেন।

তিনটি গির্জা, চারটি হোটেলসহ আটটি স্থানে ভয়াবহ এ বোমা হামলায় সোমবার সকাল পর্যন্ত ২৯০ জন নিহত হওয়ার খবর মিলেছে। আহত আছেন সাড়ে ৪ শতাধিক মানুষ। নিহতদের মধ্যে বিদেশি রয়েছেন ৩৫ জনের বেশি।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: