সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বার্সেলোনায় ‘বন্ধু সুলভ মহিলা সংগঠনে‘র বাংলা নববর্ষ উদযাপন

স্পেন সংবাদদাতা:: নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪২৬ বঙ্গাব্দ বরণ করেছে বন্ধু সুলভ মহিলা সংগঠন বার্সেলোনা। গত ১৪ই এপ্রিল রবিবার বিকালে বার্সেলোনার মঞ্জিক পার্কে নববর্ষের এ অনুষ্ঠান আয়োজন করা হয়।
বন্ধু সুলভ মহিলা সংগঠন এর সভাপতি শিউলি আক্তার ও সাধারণ সম্পাদক খাদিজা আক্তার মনিকার সমন্ধয়ে দুপুর ১২টা থেকে মঞ্জিক পার্কে শুরু হয়।

পোশাকে ছিল নববর্ষের চিরায়ত লাল সাদা আর বর্ণিল রঙ্গের ছড়াছড়ি। অনেকের হাতে শোভা পায় বাংলা লিখা নববর্ষের বিভিন্ন পোষ্টার। এসময় পুরো পার্ক জুড়ে ছিল বাঙালির চিরায়ত ঐতিহ্য ও সংস্কৃতি বান্ধব উৎসবের আমেজ।

বর্ষবরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বার্সেলোনা কমিউনিটি নেতা আলাউদ্দিন হক নেসা,জাহাঙ্গীর আলম,সুবহান মিয়া,সালেহ আহমদ সোহাগ,জাফর হোসাইন,হিঊমানিতারিয়া দে বাংলাদেশ এন কাতালোনিয়ার সভাপতি উত্তম কুমার,স্পেন আওয়ামীলীগ এর সহ সভাপতি নুরেজামান খোকন,বিশিষ্ট ব্যবসায়ী কামরুজ্জামান,নুরে জামান টুকন,শফিক খান , ফায়ছাল আহমেদ সহ অনেকে ।

সংগঠনের সভাপতি শিউলি আক্তার নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন প্রবাসে বেড়ে ওঠা আমাদের নতুন প্রজন্ম এবং বহুভাষা ও সংস্কৃতির মানুষের কাছে বাঙ্গালী ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরতে বন্ধুসুলভ আগামী দিনেও এই রকম আয়োজন করবে।

বন্ধু সুলভ মহিলা সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি সেলিনা হালিম, উপদেষ্টা নাজমা জামাল,সাংগঠনিক সম্পাদক আখিঁ আক্তার ও হিরা, সংস্কিতিক সম্পাদক জান্নাতুল ফেরদাউস নিগার, সহ সাংস্কৃতিক সম্পাদক জেমি, ক্রিড়া সম্পাদক রুপালি, রাবেয়া জেসমিন সালমা প্রমুখ।

বাংলা নববর্ষ উদযাপন করতে আসা অতিথিদের নিয়ে সংগঠনের কর্মবতাবৃন্দ দেশীয় নানা পদের খাবারে আপ্পায়নের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: