সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ১৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বকাপ খেলতে যাওয়া নিয়ে বিপাকে কোহলিরা

স্পোর্টস ডেস্ক:: কয়েক মাস ধরে তীব্র আর্থিক সংকটে ভুগছিল জেট এয়ারওয়েজ। তা কাটিয়ে উঠতে না পারায় অনির্দিষ্টকালের জন্য সেবা বন্ধ করে দিয়েছে বিমান সংস্থাটি। এতে কর্মহীন হয়ে পড়েছেন হাজার হাজার মানুষ। বিপাকে পড়েছে কয়েক হাজার পরিবার। একইসঙ্গে বেকায়দায় পড়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিসিআই)।

গেল বুধবার থেকে সব ধরনের সেবা বন্ধ রেখেছে জেট এয়ারওয়েজ। কবে নাগাদ সেবাদান শুরু হবে তাও জানায়নি সংস্থাটি। অথচ সংস্থাটির বিমানে চড়েই বিশ্বকাপ খেলতে যাওয়ার কথা ছিল টিম ইন্ডিয়ার। এ জন্য অ্যাডভান্স বুকিংও দিয়ে রেখেছিল বিসিসিআই।

আগামী ২২ মে জেটের বিমানে দেশত্যাগের কথা ছিল কোহলিদের। কিন্তু বিমান সংস্থাটিই এখন বন্ধ। ফলে বেকায়দায় তাদের বিশ্বকাপ যাত্রা। ভারতীয় একাধিক গণমাধ্যমের খবর, শেষ মুহূর্তে বিকল্প সন্ধান করছে বোর্ড। তবে প্রচুর হিমশিম খেতে হচ্ছে কর্তাদের।

আইপিএলের দ্বাদশ আসর শেষে ২২ মে ইংল্যান্ডে যাবে টিম ইন্ডিয়া। ২৫ মে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার কথা তাদের। তাই আগভাগেই এয়ারওয়েজে ৩০টি বিজনেস ক্লাসের টিকিট কেটে রেখেছিল বিসিসিআই। তবে বিমান সংস্থাটি পরিষেবা বন্ধ করে দেয়ায় এখন বিকল্প ভাবতে হচ্ছে বোর্ডকে।

অবশ্য এত কম সময়ে ৩০টি বিজনেস ক্লাসের টিকিট জোগাড় করা মুখের কথা নয়। তবে বিসিসিআই আশাবাদী, সময়মতো ঠিকই সমস্যার সমাধান হয়ে যাবে। মুম্বাই মিররকে দেয়া সাক্ষাৎকারে দেশটির ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, কাজটা চ্যালেঞ্জিং। তবে আমরা আশাহত নই। সময়মতোই বিশ্বমঞ্চে পারফরমের উদ্দেশে পৌঁছে যাবে দল।

জেটের বিকল্প হিসেবে ফ্লাই এমিরেটস ও ভার্জিন এয়ারলাইনসের সঙ্গে যোগাযোগ করেছে বিসিসিআই। ৩০টি না পাওয়া গেলেও কমপক্ষে ২৫টি বিজনেস ক্লাসের টিকিট জোগাড় করার চেষ্টা চালাচ্ছেন হর্তাকর্তারা। যেভাবেই হোক অন্তত ক্রিকেটার, কোচ ও ফিজিওদের পাঠানোর চেষ্টা করছেন তারা।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: