সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিধ্বস্ত মাতৃভূমি: স্তব্ধ জ্যাকুলিন

বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের মাতৃভূমি শ্রীলঙ্কা। কাজের সূত্রে বলিউড অর্থাৎ ভারতে থাকা হলেও দেশের প্রতি সচেতন তিনি। তাই তো দেশের এত বড় বিপর্যয়ে ভেঙে পড়েছেন এ অভিনেত্রীও। গতকাল ধারাবাহিক বিস্ফোরণে কেঁপে উঠে শ্রীলঙ্কা। দ্বীপরাষ্ট্রটির ৩টি গির্জা ও ৪টি হোটেলে পরপর ৭টি বিস্ফোরণে কেঁপে ওঠে রাজধানী কলম্বো।

জানা গিয়েছে, ইস্টারের প্রার্থনা চলাকালীন গির্জায় বিস্ফোরণ হয়। এই হামলায় এখন পর্যন্ত ৩৫ বিদেশিসহ ২৯০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ক্রমেই বাড়ছে নিহতের সংখ্যা। আহতের সংখ্যা ৫০০ ছাড়িয়েছে।

শ্রীলঙ্কার বিস্ফোরণে শোকাহত সারা দুনিয়া। শোক ছুঁয়ে গিয়েছে বলিউডেও। সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরণে আহত এবং নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অনেকে। তবে স্তব্ধ জ্যাকুলিন। নিজের দেশে এমন ভয়াবহ হামলা কখনোই প্রত্যাশা করেননি এ অভিনেত্রী।

এক টুইট বার্তায় অশ্রুসিক্ত জ্যাকুলিন বলেন, ‘শ্রীলঙ্কার বিস্ফোরণের খবরে আমি শোকাহত। ক্রমশ ছড়িয়ে চলেছে হিংসা। দুর্ভাগ্যজনকভাবে সকলেই এই ধারাবাহিক হিংসাকে এড়িয়ে যাচ্ছে।’

শ্রীলঙ্কায় হামলার পর জ্যাকুলিনের সামাজিক যোগাযোগ মাধ্যমের দিকে নজর ছিল তার ভক্তদের। সকলের কৌতূহল ছিল জ্যাকুলিনের পরিবার নিয়েও। যেহেতু তার পরিবার সেখানেই থাকে, তাই তাদের অবস্থা নিয়ে কৌতূহল প্রকাশ করেছিল অনুরাগীরা। এ অভিনেত্রীর টুইটের পর জানা যায়, তার পরিবারের কেউ এই হামলায় হতাহত হয়নি।

জ্যাকুলিনের পাশাপাশি বলিউডের একাধিক তারকা শোকপ্রকাশ করেছেন। এই তালিকায় রয়েছেন, আনুশকা শর্মা, সিদ্ধার্থ মালহোত্রা, স্বরা ভাস্কর, পরিনীতি চোপড়া, ভিকি কৌশল, অর্জুন কাপুরসহ অনেকে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: