সর্বশেষ আপডেট : ৫৯ সেকেন্ড আগে
রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টিকটকে খোঁজ মিলেছে হারিয়ে যাওয়া দীঘির (ভিডিও)

বিনোদন ডেস্ক:: একসময়ের জনপ্রিয় শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি চলচ্চিত্র বা বিজ্ঞাপন দুনিয়া থেকে হারিয়ে গেলেও তার খোঁজ মিলেছে টিকটকে। টিকটক ভিডিও অ্যাপটি বেশ জনপ্রিয়।

টিকটক ভিডিও বানাতে পিছিয়ে নেই বিনোদন জগতের জনপ্রিয়রা। তাঁরাও এই অ্যাপ ব্যবহার করে নানান মজাদার ভিডিও বানিয়ে থাকেন। বিশেষ করে এই তালিকার প্রথমেই রয়েছেন পূণিমা, পরিমনি, সাফা কবির, মেহজাবিন, ফারিয়ার মতো অভিনেত্রীরা।

কিছুদিন আগে গুঞ্জন ছিল নায়িকা হয়ে বড়পর্দায় ফিরছেন দীঘি। কিন্তু পরে আর এই গুঞ্জনের সত্যতা পাওয়া যায়নি। ২০১২ সালে ‘দ্য স্পিড’ ছবিটিই ছিল দীঘির সর্বশেষ অভিনীত ছবি।

মাত্র পাঁচ থেকে ছয় বছরের মধ্যে ৩৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। অধিকাংশ ছবিই ব্যবসাসফল। এর মধ্যে ৩৪টি ছবি মুক্তি পেয়েছে। ২০০৬ সালে ‘কাবুলিওয়ালা’, ২০১০ এ ‘চাচ্চু আমার চাচ্চু’ এবং ২০১২ সালে ‘এক টাকার বউ’ ছবিতে অভিনয়ের জন্য শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন দীঘি।

দীঘি বলেন, ‘আমি তো অভিনয় শিল্পী, এটা আমার রক্তে আছে। যেখানেই যাই আমাকে সবাই ভালোবাসে, সেটি অভিনয়ের জন্যই। তবে আমি আগে পড়াশোনাটা শেষ করতে চাই। কারণ একজন অভিনয় শিল্পীরও পড়াশোনার দরকার আছে বলে আমি মনে করি।’







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: