সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৩৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীলংকায় হামলার খবর শুনে আমি খুব কষ্ট পেয়েছি: শচীন

আন্তর্জাতিক ডেস্ক:: শ্রীলংকায় সন্ত্রাসী হামলায় তীব্র নিন্দা জানিয়েছেন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার। রোববার স্থানীয় সময় দুপুর ২টার দিকে নিজের ভেরিফায়েড টুইটার পেজে তিনি এক টুইট বার্তায় এ নিন্দা জানান।

টুইট বার্তায় শচীন টেন্ডুলকার বলেন, শ্রীলংকায় দফায় দফায় হামলার খবর শুনে আমি খুব কষ্ট পেয়েছি। আমি এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানাই। ঘৃণা ও সহিংসতা কখনই ভালোবাসা, দয়া ও সমবেদনার চেয়ে বেশি শক্তিশালী নয়।

এর আগে শ্রীলংকায় নৃশংস হামলার ঘটনায় টুইট করেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। রোববার স্থানীয় সময় বেলা ১১টা ২৪ মিনিটে এ টুইট করেন।

টুইট বার্তায় বিরাট কোহলি বলেন, ‘শ্রীলংকায় হামলার ঘটনা শুনে আমি খুবই মর্মাহত। এ ট্রাজেডিতে আক্রান্ত সবার জন্য প্রার্থনার জন্য আমি সবাইকে উদাত্ত আহ্বান জানাচ্ছি।’

তার এ টুইটের ঘণ্টাখানের মধ্যে ২০ হাজার মানুষ এতে প্রতিক্রিয়া জানান। তারা সবাই শ্রীলংকার এ ট্রাজেডিতে নিন্দা ও শোক জানান।

কোহলির এ টুইটে রিটুইট করেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তিনি বলেন, আমরা এ ট্রাজেডিতে আক্রান্ত সবার জন্য প্রার্থনা করছি।

প্রসঙ্গত, শ্রীলংকার রাজধানী কলম্বোসহ অন্যান্য এলাকার তিনটি গির্জা ও তিনটি বিলাসবহুল হোটেলে কয়েক দফা বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে এখন ১৫৬ জনে দাঁড়িয়েছে বলে বার্তা সংস্থা এএফপির খবরে বলা হয়েছে। নিহতের মধ্যে অন্তত ৩৫ বিদেশি নাগরিক রয়েছেন। রোববার স্থানীয় সময় সকাল ৮টা ৪৫ মিনিটে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। দেশটির ক্যাথলিক গির্জায় তিনটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এছাড়া কলম্বোর মূল কেন্দ্রে অবস্থিত তিনটি বিলাসবহুল হোটেল সিন্নামন গ্রান্ড, কিংসবুরি ও শ্যাংরি লা হোটের তিনটি বিস্ফোরণ ঘটে।

তবে হামলার ধরন নিয়ে এখন পর্যন্ত পরিষ্কার ধারনা পাওয়া যায়নি। প্রথম বিস্ফোরণটি ঘটে রাজধানীর একটি গির্জায়। প্রায় আধঘণ্টা পরে পরবর্তী হামলাগুলো ঘটে।

কলম্বোর জাতীয় হাসপাতালের পরিচালকের বরাতে বার্তা সংস্থা রয়টার্সের খবরে বলা হয়েছে, এছাড়াও তিন শতাধিক লোক এ বিস্ফোরণে আহত হয়েছেন।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: