সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জয়া মাঠে আসছেন, আপনি আসছেন তো?

স্পোর্টস ডেস্ক:: কে স্পোর্টসের তত্ত্বাবধানে দেশের মাঠে প্রথমবারের মতো বড় পরিসরে আয়োজিত হতে যাচ্ছে ছয় জাতি আন্তর্জাতিক গোল্ডকাপ টুর্নামেন্ট। উক্ত আসরে শুভেচ্ছাদূত হিসেবে তাকছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান।মেয়েদের টুর্নামেন্টের প্রচারণার অংশ হিসেবে বিভিন্ন কার্যক্রম চালাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী। টুর্নামেন্ট নিয়ে তৈরি আবহসংগীতে হয়েছেন মডেল। সেখানে তার চরিত্রের মাধ্যমে তুলে ধরা হয়েছে বাংলার নারীদের এগিয়ে চলার বার্তা।

আগামীকাল শুরু হচ্ছে অনূর্ধ্ব-১৯ বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপ। তার আগে ভিডিও বার্তায় দর্শকদের মাঠে আসার আহ্ববান জানান জয়।

সেই ভিডিও বার্তায় বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেত্রী বলেন ‘২২ এপ্রিল শুরু হতে যাচ্ছে বঙ্গমাতা অনূর্ধ্ব ১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপ। আমি তো খেলার মাঠে থাকবই। আপনারাও চলে আসুন দলে দলে। সবাই মিলে আমাদের মেয়েদের সমর্থন দিতে। দেখা হচ্ছে সবার সঙ্গে আগামী ২২ এপ্রিল খেলার মাঠে।’

ভাবেই মাঠে আসার আহ্বান জানিয়েছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল জয়া আহসান। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের সব কটি ম্যাচ।

এ ছাড়া টুর্নামেন্ট উপলক্ষে ১২ এপ্রিল বাড্ডার বেরাইদ ফর্টিজ একাডেমি মাঠে দিনভর অনুষ্ঠিত ‘উইমেন্স ফুটবল ডে আউট’ প্রোগ্রামেও উপস্থিত ছিলেন জয়া। সেখানে বাংলাদেশ দলের খেলোয়াড়দের সঙ্গে সময় কাটিয়েছিলেন। মিসরাত জাহান মৌসুমি, সিরাত জাহান স্বপ্নাদের প্রশংসা করে বলেছিলেন, ‘এটা সত্যি, আমাদের এগিয়ে যাওয়ার কোনো বাধা নেই। আমি নিশ্চিত আমাদের মেয়েরা সেটা আবার প্রমাণ করবে। আমার জন্যও এটা অসাধারণ দিন। জানি আমাদের মেয়েরা অদম্য। হয়তো অন্য দিক দিয়ে আমরা পিছিয়ে থাকতে পারি কিন্তু এই দলের মেয়েরা যেভাবে প্রত্যন্ত অঞ্চল থেকে উঠে এসেছে, ওদের দেখে নিজেও অনুপ্রাণিত।’

৩ মে এই প্রতিযোগিতার ফাইনাল। স্বাগতিক বাংলাদেশ ছাড়া বাকি পাঁচটি দেশ হলো আরব আমিরাত, মঙ্গোলিয়া, তাজিকিস্তান, কিরগিজস্তান ও লাওস। গ্রুপ ‘বি’–তে বাংলাদেশের সঙ্গে আছে আরব আমিরাত ও কিরগিজস্তান। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হতে যাওয়া টুর্নামেন্টের শুরু থেকেই মাঠে থাকার ঘোষণা দিয়েছেন জয়া। আপনি আসছেন তো?



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: