সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে হুইল চেয়ার দান করলেন প্রবাসী সাংবাদিক রাজিব বাছিত

আল-হেলাল,সুনামগঞ্জ:: সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের অসহায় পঙ্গু রোগীদের কল্যাণে আর্ত মানবতার সেবার অংশ হিসেবে হুইল চেয়ার দান করলেন প্রবাসী সাংবাদিক রাজিব বাছিত।

তিনি শহরের ষোলঘর নিবাসী মরহুম আব্দুস ছাত্তারের পুত্র ও প্রয়াত আইনজীবি এডভোকেট এম.এ রউফের ছোট ভাই। ২০১৭ সালে যুক্তরাজ্যে ঈদের জামাত শেষে ফটোসেশনকালে তার স্ত্রীর উপর দিয়ে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনা কবলিত হলে তিনি ধাক্কা দিয়ে স্ত্রীকে রক্ষা করলেও ঐ দূর্ঘটনায় তার ছেলে জারীআব রাজীবসহ প্রায় ১০ জন লোক আহত হয়। চিকিৎসার পর কোলের সন্তান জারীআব রাজীব সুস্থ হয়ে উঠার পর থেকে ¯্রষ্টার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা হিসেবে তিনি দূর্ঘটনার শিকার অসহায় দরিদ্র লোকদেরকে সাধ্যমতো সহায়তা প্রদান করে যাচ্ছেন। এরই অংশ হিসেবে শনিবার সকাল ১০টায় জেলা সদর হাসপাতালের তত্বাবধায়কের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্বাস্থ্য সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে হুইল চেয়ার হস্তান্তর করেন তিনি।

প্রতিষ্ঠানের পক্ষে হুইল চেয়ারগুলো গ্রহন করেন জেলা সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাশ,জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রফিকুল ইসলাম,সিনিয়র কনসালট্যান্ট ডাঃ বিশ^জিৎ গোলদার,সদর উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডাঃ সৌমিত্র চক্রবর্তী,জেলা রেডক্রিসেন্টের সাধারন সম্পাদক এডভোকেট পীর মতিউর রহমান,নাসিফ মারজান,সদর উপজেলা প.প. কার্যালয়ের ক্যাশিয়ার মোঃ মমরাজ মিয়া চৌধুরী,স্বাস্থ্য পরিদর্শক মোঃ আবুল কালাম ও ষ্টোরকিপার সোলেমান আহমদসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীগন। হুইল চেয়ার দানের পর সাংবাদিক রাজিব বাছিত বলেন প্রচারের জন্য নয় আমি অসহায় দরিদ্র মানুষের পাশে যাতে বিত্তবানরা সাধ্যমতো এগিয়ে আসেন সেজন্য সকলকে উৎসাহিত করতে সাধ্যমতো সৎ দান করার চেষ্টা করি মাত্র। জেলা সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাশ,সাংবাদিক রাজীব বাছিতকে অনুসরন করে সরকারের পাশাপাশি অসহায় দরিদ্র রোগীদের কল্যাণে ভূমিকা পালনের জন্য বিত্তবানদেরকেও এগিয়ে আসার আহবাণ জানান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: