সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চোখের সমস্যায় ভুগছেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:: চোখের সমস্যায় ভুগছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চোখ পরীক্ষা করিয়েছেন তিনি।

এদিন সকালে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে যান শেখ হাসিনা। সেখানে গিয়ে অন্য সবার মতোই টিকিট কাউন্টারের লাইনে দাঁড়ান। এরপর কাউন্টারে গিয়ে নাম নিবন্ধন করিয়ে ১০ টাকার টিকিট সংগ্রহ করেন। পরে সেই টিকিট নিয়ে তিনি প্রবেশ করেন নির্ধারিত চিকিৎসকের কক্ষে। সেখানেই তার চোখের পরীক্ষা করা হয়।

এসময় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের কর্মকর্তাদের কাছে হাসপাতালের বর্তমান কার্যক্রম সম্পর্কে খোঁজখবর নেন প্রধানমন্ত্রী। সেখানে নিয়োজিত চিকিৎসক ও নার্সদেরও ধন্যবাদ জানান।

প্রসঙ্গত, হাসপাতালে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাধারণ রোগীদের মতো চিকিৎসা নেওয়ার ঘটনা এই প্রথম নয়। এর আগে ২০১৭ সালের ৯ সেপ্টেম্বর তিনি গাজীপুরের কাশিমপুরে মায়ের নামে স্থাপিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছিলেন।

সেদিনও সাধারণ রোগীদের মতোই লাইনে দাঁড়িয়ে কাউন্টারে নাম নিবন্ধন করেন। এরপর ৫ টাকার টিকিট সংগ্রহ করে চোখ, নাক, কান ও গলাসহ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান শেখ হাসিনা।

২০১৬ সালের ৬ ফেব্রুয়ারিও তিনি একইভাবে গাজীপুরের ওই হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। সেদিন তিনি বলেছিলেন, অসুস্থ হয়ে পড়লে যেন তাকে দেশের বাইরে নিয়ে যাওয়া না হয়। ওই হাসপাতালেই চিকিৎসা নিতে চান তিনি।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: